মিরসরাইয়ে ব্যবসায়ীর হাত ভেঙ্গে দিলো সন্ত্রাসীরা

মিরসরাইয়ে ব্যবসায়ীর হাত ভেঙ্গে দিলো সন্ত্রাসীরা

মিরসরাইয়ে অতর্কীত হামলা চালিয়ে স্থানীয় মিঠাছড়া বাজারের ব্যবসায়ীর হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। এছাড়া তার শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। আহত ওই ব্যাবসায়ীর নাম আবু ইয়াসিন। তিনি উপজেলার মিরসরাই সদর ইউনিয়নে আবুনগর গ্রামের মৃত গণি আহম্মদের ছেলে। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ১০ টার সময় উপজেলার ০৯নং মিরসরাই সদর ইউনিয়নের মিঠাছড়া বাজারের শাহজাহান সুপার মার্কেটের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী আবু ইয়াছিন জানান, মাগরিবের নামাজ পড়ার জন্য দোকান থেকে বাহের হলে পথে মধ্যে মিঠাছড়া বাজারের শাহজাহান সুপার মার্কেটের সামনে মিরসরাই সদর ইউনিয়নের মৃত নুর আলম ছেলে পুলিশের সোর্স ইকবাল, ইয়াবাহ ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামী খোরশেদ আলমের ছেলে নোমান, অসংখ্য ডাকাতি ও র‌্যাবের হাতে অস্ত্র সহ আটক হওয়া মৃত জয়নাল আবেদীনের ছেলে মীর হোসেন বাহার সহ ৭/৮ জন অতর্কীত হামলা চালায়। ইকবাল, নোমান ও বাহার ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত মারা মারাত্মন জখম করে। এছাড়া লাঠি দিয়ে এলোপতাড়ি আঘাত করে ডান হাত ভেঙ্গে ফেলে ও শরীরের ভিবিন্ন অংশে মারাত্মক জখম করে।

আহতের ছোট ভাই মোমিন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে এসে দেখি অচেতন আবস্থায় আমার ভাই পড়ে আছে। এর মধ্যে সন্ত্রাসীরা এলোপাতাড়ি ধারালো অস্ত্রদিয়ে আঘাত করছে। এসসময় স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিতে চাইলে বাধাদেয় ইকবাল, নোমান ও বাহার। তারা ধমক দিয়ে বলে সরকারী হাসপাতালে চিকিৎসা করানো যাবেনা। চিকিৎসা করাতে হলে প্রাইভেট হাসপাতাল মিঠাছড়া জেনারেল হসাপাতালে চিকিৎসা করাতে হবে। বাচলে বাচবে মরলে মরবে কোন সরকারী হাসপাতালে চিকিৎসা করানো যাবেনা।

স্থানীয়রা জানান, ইকবাল, নোমান ও বাহার ০৯নং মিরসরাই সদর ইউনিয়নে প্রভাব খাটিয়ে এলাকায় ইয়াবা ব্যসায় ও চাদাবাজি করার জন্য সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছে। ডাকাতি, ধর্ষণ, নারী নির্যাতন সহ একাধিক মামলার আসামী তারা। তাদের বিরুদ্ধে কথা বলার সাহস করেনা কেউ। ফলে দিন দিন ব্যাপরোয়া হয়ে উঠেছে তারা। এলাকায় যখন যাকে ইচ্ছে মারধর করছে, সাধারণ মানুষদের পথে আটকিয়ে চাদা আদায় করে। চাদা দিতে অস্বীকার করলে মারধর ও অত্যাচার করে। অত্যাচারের ব্যাপারে মুখ ইয়াবা দিয়ে কোর্টে চালান করে দেয়ার হুমকি দেয়। তারা মহাসড়কে সসস্ত্র ডাকাতি, এলাকায় ইয়াবা ব্যবসায়, চাদাবাজি, চুরি চিন্তাই করে। কেউ বাধা দিলেই নির্মম ভাবে কুপিয়ে জখম করে।

উপজেলার মিঠাছড়া বাজারের একাদিক ব্যবসায়ী অভিযোগ করে বলেন, তাদের অত্যাচারে ব্যবসায় পরিচালনা কষ্টসাধ্য হয়ে পড়েছে। প্রতিনিয়ত কোন না কোন অযুহাতে তাদের চাদা দিতে হয়। মাছ বাজার, মাংস বাজার, তরকারী ব্যাপারী, মুরগি বিক্রেতা বিভিন্ন দোকানদার কাওকে ছাড় দেওয়া হয়না। সরকার দলিয় রাজনীতি করেন এমন দোকনদাররাও তাদের কাছে জিম্মি।

মিরসরাই থানার উপ-পরিদর্শক রাজিব হামলার ঘটনা নিশ্চিত করে বলেন, আহত আবু ইয়াছিনকে পুলিশের সহায়তায় চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। হামলার ঘটনায় মামলা রুজু সহ আসামীদের গ্রেফতারে উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করা হবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে