শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​বরুড়ায় ইউপি নির্বাচনে প্রিজাইডিং অফিসারকে মারধরের ঘটনায় মামলা,৭জন আটক

বরুড়া প্রতিনিধি
  ০২ ডিসেম্বর ২০২১, ১৮:১০

কুমিল্লার বরুড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রিজাইডিং অফিসার ও পুলিশ কে মারধর ভাংচুরের মামলায় ৭ জনকে গ্রেফতার করে বরুড়া থানা পুলিশ। গ্রেপ্তার আতঙ্কে বর্তমানে ডেউয়াতলী এলাকা পুরুষ শূন্য অবস্থায় আছে। ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের ঢেওয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণের সময় ২ মেম্বার প্রার্থী ও তাদের সর্মথকরা কেন্দ্র দখলের চেষ্টা করে। এসময় তারা কেন্দ্রের আসবাবপত্রে ব্যাপক ভাঙচুর ও ব্যালট ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।

কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার গোলাম সারোয়ার ও পুলিশের উপ-পরিদর্শক আবু হানিফ বাধা দিলে তাদের দু'জনকে কুপিয়ে জখম করে। ব্যালট পেপার ছিনিয়ে নেওয়ার সময় দায়িত্বরত পুলিশ টিয়ার শেল নিক্ষেপ করে একপর্যায়ে অবস্থার অবনতি দেখে কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে। আহতদের তাৎক্ষনিক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।এই ঘটনায় সহকারী প্রিজাইডিং অফিসার মহেশপুর আজিজিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ অহিদুল ইসলাম বাদী হয়ে বরুড়া থানায় ১১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত নামা ২০/২৫ জনের নামে মামলা দায়ের করে। মামলার এজাহার নামীয় ৭ আসামি কে গ্রেফতার করেছে বরুড়া থানার এসআই মোঃ আনিছুর রহমান। গ্রেপ্তারকৃতরা হলেন সাইফুল, শাহীন, কাদির রহমান, সাদ্দাম, খায়ের, এবং আহসান।

বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার দৈনিক যায়যায়দিন কে বলেন এ পর্যন্ত বরুড়া থানা পুলিশ ৭ জনকে আটক করেছে। বাকিদের কে ধরার জন্য সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত আছে। কাউকে ছাড় দেওয়া হবে না। প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে