​ গৌরনদীতে ইয়াবাসহ বিশ্বজিৎ বনিক নামের মাদক সম্রাট গ্রেপ্তার

​  গৌরনদীতে ইয়াবাসহ বিশ্বজিৎ বনিক নামের মাদক সম্রাট গ্রেপ্তার

শুক্রবার রাতে বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশের হাতে ৫০২ পিস ইয়াবা ট্যাবলেটসহ পার্শ্ববর্তী মুলাদী উপজেলার বিশ্বজিৎ বনিক (৩৪) নামের এক মাদক সম্রাট গ্রেপ্তার হয়েছে।

পুলিশের দাবি গ্রেপ্তার হওয়া বিশ্বজিৎ বনিক অত্র অঞ্চলের একজন কুখ্যাত মাদক সম্রাট। গৌরনদী, মুলাদী ও কালকিনি থানার একটি বিশাল এলাকাজুড়ে রয়েছে তার একটি শক্তিশালী মাদক নেটওয়ার্ক। তার নামে গৌরনদী ও মুলাদী থানায় দায়েরকৃত একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সম্প্রতি সে জেলহাজত থেকে জামিনে ছাড়া পেয়েছিল।

গৌরনদী মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে থানার এসআই মো. কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার রাত ৯টার দিকে গৌরনদী উপজেলা সদরের দক্ষিণ পালরদী এলাকায় অভিযান চালান।

এ সময় ওই এলাকার সজল আকনের চায়ের দোকানের সামনের পাকা রাস্তার ওপর থেকে একটি প্যাকেট ভর্তি ৫০২ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ ওই তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া মাদক সম্রাট বিশ্বজিৎ বনিকের বাড়ি পার্শ্ববর্তী মুলাদী উপজেলার তেরচর চর গ্রামে। সে ওই গ্রামের নারায়ণ চন্দ্র বনিকের ছেলে।

মাদক সম্রাট বিশ্বজিৎ বনিককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানার এসআই মো. কামাল হোসেন বাদী হয়ে ওই রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী বিশ্বজিৎ বনিককে শনিবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে। তার বিরুদ্ধে গৌরনদী ও মুলাদী থানায় দায়েরকৃত একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে