পুঠিয়ায় হত্যা মামলার আসামী ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পুঠিয়ায় হত্যা মামলার আসামী ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে সোমবার রাতে কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীকে হেরোইন আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছেন, চারঘাট উপজেলার তাতারপুর এলাকার মোনায়ারুল ইসলামের ছেলে মো. কামাল (৪১) চারঘাট উপজেলার শিবপুর এলাকার মো. সাইনুদ্দিনের ছেলে মো. সাব্বির উদ্দিন (২৮)

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতে খায়ের আলম জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে রাজশাহী জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবির একটি টিম সোমবার রাত সাড়ে ১১ টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে। পুঠিয়া থানাধীন বানেশ্বর পূর্বপাড়া গ্রামস্থ বানেশ্বর টু চারঘাটগামী পাকা রাস্তার পূর্ব পাশের রাস্তার উপর একটি মোটর সাইকেলে থাকা গ্রেপ্তারকৃত আসামিদ্বয়ের শরীর তল্লাশি করে চারশত গ্রাম হেরোইন, একটি লোহার তৈরি আগ্নেয়াস্ত্র (পিস্তল), দুইটি ম্যাগাজিন চার রাউন্ড তাজা গুলি জব্দসহ তাদের গ্রেপ্তার করে এছাড়া তাদের বহনকৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়েছে

জিজ্ঞাসাবাদে জানা যায় , তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সঙ্গে জড়িত রাজশাহীর বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে হত্যাকান্ড, মাদকসহ একাধিক মামলা রয়েছে। গত ১৫ মার্চ সন্ধ্যার দিকে চারঘাটের শলুয়া ইউনিয়নের তাতারপুর মন্ডলপাড়া গ্রামে শাহাবাজ আলী নামক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। সেই মামলায় কামাল এজাহার নামীয় ১নং আসামি এবং সাব্বির ৩নং আসামি। ঘটনা সংক্রান্তে পুঠিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি দুইজনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে