​​​​​​​পাইকগাছায় ট্রলির চাপায় একজন গুরুতর আহত

​​​​​​​পাইকগাছায় ট্রলির চাপায় একজন গুরুতর আহত

খুলনার পাইকগাছায় বালুবাহী ট্রলি চাপায় রফিকুল ইসলাম (৫২) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হয়েছেন। এসময় তার একটি পা দুমড়ে মুচড়ে ও পেটের নাড়িভুড়ি বেরিয়ে গেছে। বৃহস্পতিবার দুপুর পৌন ১২ টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার কপিলমুনির কাশিমনগর এলাকায়। আহত রফিকুললকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলজে হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় কাশিমনগর গ্রামরে মৃত বাবু মোড়লের ছেলে রফিকুল বাড়ির সামনে রাস্তার পাশে মসজিদের গায়ে হেলান দিয়ে মোবাইলে কথা বলছিলেন। এসময় কপলিমুনরি দিক থেকে পূর্ব কাশিমনগরগামী বালুভর্তি দ্রুতগামীর ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে মসজিদের ওয়ালের সাথে চেপে ধরে। এ সময় ট্রলির এক্সেল ভেঙ্গে ও সামনের চাকা খুলে যায়।

ঘটনায় রফিকুলর একটি পা দুমড়ে মুচড়ে যায় এবং পেটেরে নাড়ী-ভুড়ি বেরিয়ে আসে। তাৎক্ষনিক বাড়ির লোকজন ও পথচারীরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েছেন। রফিকুল স্থানীয় কাশিমনগর বাজারের শেখ রবিউল মেম্বারের মীম এন্টারপ্রাইজের মুহুরী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, ট্রলির মালিক উপজলোর উত্তর সলুয়ার মোসলেম শেখের ছেলে সালাউদ্দীন শেখ এবং এর চালক নোয়াকাটির ইয়াছিন আলী। স্থানীয় ডা: গোলাম মোস্তফা জানান, তার অবস্থা আশংকাজনক।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে