শেরপুরে মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলন অনুষ্ঠিত

শেরপুরে মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলন অনুষ্ঠিত

২৯জুন বুধবার বিকেলে জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে শেরপুরের সম্মানীত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও জাস্টিস অব দি পিস এস. এম. হুমায়ুন কবীর এর সভাপতিত্বে এ সম্মেলন প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন।

জেলা পুলিশ পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী,জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বিজ্ঞ পিপি এডভোকেট চন্দন কুমার পাল অতিরিক্ত জেলা প্রশাসক মুক্তাদিরুল আহমেদ, সিভিল সার্জন অনুপম ভট্রাচার্য, প্রমুখ।

এ সময় পুলিশ বিভাগের কর্মকর্তা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটবৃন্দ, পারিবারিক আদালতের বিজ্ঞ বিচারকবৃন্দ, জেলার সকল ওসি, জেল সুপার, জেলা প্রবেশন অফিসারসহ জেলা বারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় পরোয়ানা জারি ও তামিল, স্বাক্ষীদের আদালতে উপস্থিতি নিশ্চিতকরণ, সাক্ষীদের আদালতে আগমন ও ফিরে যাওয়ার নিরাপত্তা, তদন্ত ও অনুসন্ধানে অপ্রত্যাশিত বাধা অপসারণ, সময়মত ও সুস্পষ্ট মেডিকেল রিপোর্ট প্রদান, জেল হাজত হতে বিচারাধীন বন্দীদের সঠিক সময়ে আদালতে উপস্থাপন, হুলিয়া ও ক্রোকি পরোয়ানা জারি, আদালত প্রাঙ্গণের নিরাপত্তার পদক্ষেপ, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ও সংশ্লিষ্ট অন্য কর্মকর্তাদের নিরাপত্তা, মালখানা থেকে সময়মত আলামত উপস্থাপন, ফৌজদারী বিচার ব্যবস্থায় দ্রুত মামলা নিস্পত্তির বিষয়ে পুলিশ ম্যাজিস্ট্রেসীর মধ্যে সমন্বয় ও সহযোগিতা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে