শিক্ষক হত্যার প্রতিবাদে বামনায় মানববন্ধন

শিক্ষক হত্যার প্রতিবাদে বামনায় মানববন্ধন

সাভারের আশুলিয়া হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যা করার প্রতিবাদ ও হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বরগুনার বামনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা শিক্ষক সমিতি।

আজ শনিবার(২ জুলাই) বেলা ১২টায় বামনা প্রেসক্লাবের এর সামনে ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা শিক্ষকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন, বামনা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি, হলতা ডৌয়াতলা সমবায় বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সদস্য বিদায়ী প্রধান শিক্ষক নুরুল হক খান, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, প্রতিষ্ঠান প্রধান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক ও বুকাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন চ্যাটার্জী, সদর আর রশিদ ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যক্ষ মো. আবুল কালাম প্রমূখ।

এসময় বক্তারা শিক্ষক উৎপল কুমার সরকারের হত্যাকারী শিক্ষার্থী জিতুর দৃষ্টান্তমূলক শাস্তিসহ নড়ারাইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে পুলিশের কর্মকর্তাদের উপস্থিতিতে লাঞ্চিত করার প্রতিবাদ করেন। অবিলম্বে শিক্ষক নির্যাতন বন্ধ করা নাহলে আরো কঠোর কর্মসূচি দিবেন বলে জানান শিক্ষক নেতারা।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে