রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল

রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল

রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলা সদরে এ আনন্দ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আনন্দ মিছিলে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি শাকিল খান ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন।

দুর্গাপুর ডিগ্রী কলেজ মাঠ থেকে আনন্দ মিছিল শুরু হয়ে সিংগা বাজারে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খানের নেতৃত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপনের সঞ্চালনায় জেলা, উপজেলা এবং পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ ছাত্রলীগের তরুন ও উদীয়মান নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন।

এর আগে রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান আনন্দ মিছিলের শুভ উদ্বোধন করেন। এছাড়া, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়নমুলক কাজের প্রচার ও বিএনপি-জামায়াতের অপপ্রচারের দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত থাকার নির্দেশ দেন সাংসদ ডাঃ মনসুর রহমান।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, উপজেলা কৃষক লীগ, উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ, উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের নেতাকর্মী সহ প্রায় দেড় হাজার নেতাকর্মী আনন্দ মিছিলে যোগদেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে