ছিনতাই হওয়া ৪৪ ড্রাম ভোজ্যতেল চেয়ারম্যানের ভাইয়ের দোকান থেকে উদ্ধার

ছিনতাই হওয়া ৪৪ ড্রাম ভোজ্যতেল চেয়ারম্যানের ভাইয়ের দোকান থেকে উদ্ধার

ময়মনসিংহের ফুলপুরে ট্রাকসহ ছিনতাই করা ৪৪ ড্রাম ভোজ্যতেল শাহজাহান সাজু নামে এক ব্যবসায়ীর গুদাম থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের বড় চিলাগাই এলাকার শাহজাহান সাজুর গুদাম থেকে ৮ হাজার ১৮৪ লিটার ভোজ্যতেল উদ্ধার করা হয়। শাহজাহান ওরফে সাজু ৩ নং ভাইটকান্দি ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন আলালের ছোট ভাই।

জানা যায়, ১৫ আগস্ট রাতে নারায়ণগঞ্জ থেকে ১১ হাজার ১৬০ লিটার (৬০ ড্রাম) তেল কিনেন গাজীপুরের মাওনা চৌরাস্তা এলাকার এক ব্যবসায়ী। ওই দিন রাতেই তেল ট্রাকে লোড করে গাজীপুরের মাওনা চৌরাস্তা উদ্দেশ্যে রওনা দেন প্রতিষ্ঠানের ম্যানেজার ফারুক মিয়া। পথে রূপগঞ্জ এলাকায় আসতেই একটি প্রাইভেটকার ট্রাকের পথরোধ করে। প্রাইভেটকারে থাকা কয়েকজন ছিনতাকারী ট্রাকে উঠে ম্যানেজার ফারুক মিয়া, ট্রাকচালক রুহান মিয়া ও সহকারীকে হাত-পা ও মুখ বেঁধে প্রাইভেটকারে তুলেন। পরে ছিনতাইকারীদের একজন ট্রাক চালিয়ে ময়মনসিংহের ত্রিশালে আসেন। সেখানে ট্রাক থেকে তেল অন্য ট্রাকে নিয়ে ম্যানেজার, চালক ও সহকারীকে সড়কে ফেলে চলে যান ছিনতাইকারীরা। মঙ্গলবার ভোরে ম্যানেজার ফারুক মিয়া ত্রিশাল থানায় ভোজ্যতেল ছিনতাইয়ের বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক জব্দ করে। পরে ম্যানেজার ফারুক মিয়ার কথা মতো বিষয়টি ফুলপুর থানা পুলিশকে জানায় ত্রিশাল থানার পুলিশ।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, ভাইটকান্দি ইউনিয়নের বড় চিলাগাই এলাকার শাহজাহান সাজুর দোকান থেকে ছিনতাই হওয়া ৪৪ ড্রাম ভোজ্যতেল সয়াবিন উদ্ধার করি। তেল ছিনতাইকারী শেরপুর জেলার নকলা উপজেলার বাসিন্দা। তার নামে তেল ছিনতাইয়ের একাধিক মামলা আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে