শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

চক্রান্ত ও ষড়যন্ত্র চালিয়ে মোংলা বন্দরে কাজ করতে দিচ্ছেনা সাবেক শিবির নেতা- দাবি আ' লীগ নেতার

মোংলা(বাগেরহাট) প্রতিনিধি
  ১০ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৮

মোংলায় এক ইউপি চেয়ারম্যান ও আ' লীগ নেতাকে নানা ধরনের চক্রান্ত, হয়রানি ও ষড়যন্ত্রের মাধ্যমে এলাকায় কাজ করতে দিচ্ছে না বলে অভিযোগ উঠেছে। উপজেলার আ' লীগের সাংগঠনিক সম্পাদক ও মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন। 

শনিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১ টায় প্রেস ক্লাবে তিনি বলেন, এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইস্রাফিল হাওলাদার তাকে এলাকায় কাজ করতে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন। ইস্রাফিল এক সময়ে শিবির নেতা ছিলেন। এটা মোংলার সব রাজনৈতিক নেতৃবৃন্দ জানেন। আ'লীগ ক্ষমতায় আসার পরপরই আ' লীগে অনুপ্রবেশ করে যুবলীগ নেতা বনে যান বলেও আ'লীগ নেতা উৎপল দাবি করেন। 

মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল আরও বলেন, এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার তার বিরুদ্ধে বর্তমানে নানা ষড়যন্ত্র করে যাচ্ছেন। তার কিছু অনুসারীকে দিয়ে রেশন কার্ড বিতরণে কথিত দূর্ণীতি ও অনিয়মের গল্প সাজিয়ে প্রতিহিংসার রাজনীতি করছেন। তিনি সাবেক শিবির নেতা ও বর্তমান যুবলীগ নেতা ইস্রাফিলের শাস্তি দাবি করেন। ইস্রাফিল চেয়ারম্যান থাকাকালীন ইউনিয়নের বিভিন্ন বীর মুক্তিযোদ্ধা,  শিক্ষকসহ সাধারণ মানুষকে মারপিট,  নির্যাতন ও অত্যাচার করে ফাটাকেষ্ট নামে কু-খ্যাতি অর্জন করেছে বলেও উৎপল কুমার সাংবাদিকদের জানান।

সংবাদ সম্মেলনে উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেনসহ মিঠাখালী ইউনিয়নের ১০ জন মেম্বর উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে