রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর এলাকায় বসতবাড়ী থেকে স্বামী-স্ত্রীর গলা কাটা মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ২৪ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভার পুরাতন বাজার পাড়ায় বসত বাড়ীর তালাবদ্ধ ঘর থেকে হাত-মুখ বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিনগত রাতে কোন এক সময় দুবৃত্তরা বাড়িতে ঢুকে শ্বাসসরোধ ও গলা কেটে হত্যা করেছে বৃদ্ধ দম্পতিকে।

শনিবার বেলা সাড়ে বিকেল সাড়ে ৫টায় সুরত হাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। এর আগে বেলা ১১ টা থেকে ঘটনাস্থলে র‌্যাব, সিআইডি, ক্রাইম সিনের টিম খুনের মোটিভ উদ্ধারে কাজ করছিল।

উদ্ধার করা লাশ দুটি হলো আলামডাঙ্গা শিলা সিনেমা হলের মালিক চাল ও বালু ব্যবসায়ী নজির উদ্দির (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)’র।

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার ধলিয়া গ্রামের নজির উদ্দিন প্রায় ৪০ বছর আগে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চলে এসে ব্যবসা ও বসতি শুরু করেন। নিহত দম্পতির একমাত্র মেয়ে শিলা। যার নামে আলমডাঙ্গায় শিলা সিনেমা হল করেছিল নজির উদ্দিন।

নিহতের জামাতা অহিদুজ্জামান মোবাইলে শশুরকে না পেয়ে সকালে এসে দেখতে পায় বাড়ির গেটে বাইরে থেকে তালা ঝুলানো। এরপর এলাকাবাসীর সহযোগীতায় তালা ভেঙ্গে মরদেহ দুটি দেখতে পায়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, হাত ও মুখ বাধাঁ অবস্থায় বৃদ্ধের লাশ গোসলখানা থেকে ও বৃদ্ধার লাশ ঘরের মেঝে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৃদ্ধকে শ্বাসরোধ এবং বৃদ্ধাকে কাইচি দিয়ে খুঁচিয়ে ও শ্বাসরোধ হত্যা করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশের একাধিক দল কাজ করছে। দুজনকে হত্যা করে লাশ ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেয়া হয়। তবে, প্রকৃত ঘটনা তদন্তের জন্য পিবিআই ও সিআইডিকে দায়িত্ব দেয়া হচ্ছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে