বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

কেশবপুরে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি
  ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৮

যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেছেন,  কেশবপুর হবে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত চাঁদাবাজমুক্ত। এখানকার মানুষ আগামীতে শান্তিতে, নিরাপদের সাথে পারস্পরিক সম্প্রীতি রেখে বসবাস করবে। জেলা পুলিশ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বদা তৎপর রয়েছে। কোন প্রকার নৈরাজ্য বা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোরভাবে মোকাবেলা করা হবে, অপরাধী যেই হোক না কেন বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা। একই সাথে মাদক কিংবা চাঁদাবাজির সাথে আইন-শৃঙ্খলায় নিয়োজিত কোনো সদস্য জড়িত থাকলে তার বিরুদ্ধে সর্বোচ্চ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে কঠোর হুঁশিয়ারি প্রদান করেন।

 

তিনি আরো বলেন, আইনের চোখে অপরাধীদের সাথে পুলিশের কোনো সখ্যতা থাকতে পারেনা। যশোর পুলিশ জনগণের জানমালের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যশোর জেলায় কোন সন্ত্রাস, মাদক, অস্ত্রের গডফার থাকবে না, বিশেষ করে মাদকের সাথে জড়িত কাউকে বিন্দু মাত্র ছাড় দেওয়া হবেনা। সে যত বড়ই ক্ষমতাশীল ব্যক্তি হোক না কেন। জেলার সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে যতটা কঠোর হতে হয় তার সম্পূর্ণটাই প্রয়োগ করবে জেলা পুলিশ। সুতরাং ভালো হওয়ার কোন বিকল্প নেই। কোন শিক্ষাপ্রতিষ্ঠানে কিংবা সমগ্র জেলার কোথাও ইভটিজিং থাকবেনা। এর কোন বাত্যই হলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

তিনি আরো বলেন, হোয়াইট কালার ক্রিমিনালরাই সবথেকে বেশী ডে্ঞ্জারাস। জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ জনতা হাতে-হাত রেখে একত্রে কাজ করে যাওয়ার আহবান করেন তিনি।

 

রোববার (২৫ সেপ্টেম্বর) কেশবপুর থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন।

 

বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, পৌর সভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্যামল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সহ সভাপতি এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, কেশবপুর কলেজের অধ্যক্ষ এটিএম বদরুজ্জামান,উপজেলা ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক নাসিমা সাদেক, মাওলানা শহিদুল ইসলাম প্রমুখ।

 

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণিপেশার প্রায় সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

 

যাযাদি/ এসএম

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে