শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

ফেনীতে কিশোর গ্যাং ও মাদককারীদের বিরুদ্ধে মানববন্ধন

ফেনী জেলা প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২২, ১৯:০৬

ফেনীতে কিশোর গ্যাং মাদক সেবনকারীদের দৌরাত্ম্যের হাত থেকে তাদের সন্তানদের নিরাপত্তার দাবিতে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

শনিবার ( অক্টোবর) দুপুরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এ মানববন্ধন করা হয়।

এডভোকেট সমীর কর এর সভাপতিত্বে মানবববন্ধনে বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি দিলদার হোসেন স্বপন, চ্যানেল আই প্রতিনিধি রবিউল হক রবি, দৈনিক যুগান্তর প্রতিনিধি যতন মজুমদার, এডভোকেট পার্থ পাল, এডভোকেট মাহফুজুর রহমান, এডভোকেট মোহাম্মদ শাহিন মজুমদার, প্রভাষক মোর্শেদ হোসেন, মোহাম্মদ তৌহিদুল ইসলাম, সাপ্তাহিক স্বদেশ কন্ঠের সম্পাদক নুর তানজিলা প্রমুখ।

সময় সুশীল সমাজের ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ, কিশোর গ্যাং মাদক সেবনকারীদের দ্বারা ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, ফেনীতে কিশোর গ্যাং মাদকসেবীদের উৎপাত বেড়ে যাওয়ায় স্থানীয় জনগণ উদ্বিগ্ন শঙ্কার মধ্যে রয়েছেন। কিশোর গ্যাং প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে গঠিত স্টুডেন্ট কাউন্সিল বাতিল করতে হবে। কিশোর গ্যাং বড় ভাই অর্থাৎ রাজনৈতিক নেতাদের ছত্র ছায়ায় থাকেন। জনগণ শান্তিতে বসবাসের জন্য কিশোর গ্যাং প্রতিরোধে রাজনৈতিক নেতাদের এগিয়ে আসতে হবে। আমাদের সন্তানদের কিশোর গ্যাং মাদক সেবীদের হাত থেকে রক্ষা এবং কিশোর গ্যাং প্রতিরোধে দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের সহযোগিতা কামনা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে