বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক যায়যায়দিনে সংবাদ প্রকাশের পর

পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ০৬ অক্টোবর ২০২২, ১৩:২৬

"পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের ৩ মাসের কমিটিতে এক যুগ" এই শিরোনামে দৈনিক যায়যায়দিনে গত ৩০ মে ২০২২ অনলাইন সংস্করণে ও প্রিন্টে প্রকাশের পাঁচ মাস ৬ দিন পর কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রলীগ। বুধবার (৫ অক্টোবর) রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১৯ সদস্যবিশিষ্ট পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের নতুন আংশিক কমিটি অনুমোদনের বিষয়টি জানানো হয়েছে।

 

জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান স্বাক্ষরিত আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া এ কমিটিতে নাজমুল আলমকে সভাপতি ও মো. তোফায়েল আহমেদ তুহিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

এছাড়া সহ-সভাপতি হিসেবে ৯জনের নাম দেওয়া হয়েছে। তারা হলেন, মো. আরমিন, মোহাম্মদ আব্দুল্লাহ আল-আমিন শেখ মিশু, এয়াদুদ জামান সাগর, জিয়াউল হক জনি, মাহাবুব আজাদ তন্ময়, অপূর্ব সাহা, আশিকুর রহমান অভিক, মো. রায়হান মিয়া ও সোহান বরকত।

 

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে চারজনের নাম দেওয়া হয়েছে। তারা হলেন, মো. রবিন, মো. আলমগীর হোসেন বাদশা, মো. সাব্বির হোসেন ও মো. মাহমুদুল হাসান রাজীব।

 

অন্যদিকে সাংগঠনিক সম্পাদক হিসেবে চারজনের নাম দেওয়া হয়েছে। তারা হলেন, ফরহাদ আলম ছোটন, আল-জুবায়ের নিবিড়, রাকিব হাসান ভূইয়া ও মেহেদী হাসান রুমান।

 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কিশোরগঞ্জ জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পাকুন্দিয়া উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য এ আংশিক কমিটি অনুমোদন দেওয়া হলো।

 

এছাড়া আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

 

এর আগে ২০১০ সালের ২০ ডিসেম্বর পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের এখলাস উদ্দিন উদ্দিন কে আহ্বায়ক করে ১১ যুগ্ম আহ্বায়ক ও ৩৯ কে সদস্য করে ৩ মাস মেয়াদের কমিটি অনুমোদন দেয় তৎকালীন জেলা ছাত্রলীগ, কিন্তু অভ্যন্তরীণ কোন্দলে দীর্ঘ এক যুগেও পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগ। 

 

যাযাদি/ সাইফুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে