বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

আড়াইহাজারে মাদরাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২৫ নভেম্বর ২০২২, ১৪:৪০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিবাহের প্রলোভনে এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। ধর্ষিতার মা শাহিনা বাদী হয়ে বৃহষ্পতিবার রাতে মামলাটি দায়ের করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার হাইজাদী ইউনিয়নের দলদী গ্রামে । 

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, বাদী শাহিনার ১৫ বছর বয়সী মেয়ে পার্শ্ববর্তী সোনারগাঁ থানার বানেশ্বরদী খাদিজাতুল মাদরাসায় লেখাপড়া করে। একই গ্রামের বখাটে উজ্জল (২২) তাকে মাদরাসায় যাতায়াতের পথে প্রায় সময় উত্যক্ত করতো। গত প্রায় ৩ মাস আগে উজ্জল তাকে ফুসলিয়ে তার উজ্জলের বাড়ীতে নিয়ে নিজ ঘরে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই মেয়ে কান্নাকাটি করলে ধর্ষক তাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে শান্ত করে বাড়ীতে পাঠায়। 

কিন্তু এর পর বিয়ে না করার কারণে ধর্ষিতা আর ধর্ষককে পাত্তা দেয়নি। সর্বশেষ ১৪ নভেম্বর বিকেলে ধর্ষক উজ্জল আবারো ধর্ষিতাকে বিয়ে করবে বলে আশ্বস্ত করে তার বাড়ীতে নিয়ে গিয়ে তার সাথে শারিরিক মেলা মেশা করতে চায়। এতে ধর্ষিতা সায় না দিলে আবারো তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। 

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার এ বিষয়ে মামলা গ্রহণের কথা স্বীকার করেন এবং ধর্ষককে গ্রেফতারে চেষ্টা করা হচ্ছে বলে জানান। 

যাযাদি/সাইফুল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে