রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

জাজিরা হবে সিঙ্গাপুর: এমপি ইকবাল হোসেন অপু

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৬ নভেম্বর ২০২২, ২০:৫৩

"আগামি দশ বছরের মধ্যে জাজিরা সিঙ্গাপুরে রূপান্তরিত হবে" বলে মন্তব্য করেছেন শরীয়তপুর- আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

শনিবার ( ২৬ নভেম্বর) বিকেলে জাজিরা উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা ছাত্রলীগের ২০২২ সালের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি মন্তব্য করেন।

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশের এমন কোন জায়গা নেই যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি। জাজিরাও তার বাইরে নয়, আগামি ১০ বছরের মধ্যে জাজিরা সিঙ্গাপুরের মত উন্নত হবে এবং এখানে বিভিন্ন জায়গা থেকে লোকজন চাকরি করতে আসবে।

এসময় তিনি দ্রুত সময়ের মধ্যে জাজিরা উপজেলা ছাত্রলীগকে বেশি করে পড়াশুনার পাশাপাশি রাজনীতি করার জন্য বলেন। পাশাপাশি নেশা মুক্ত বেয়াদব মুক্ত জাজিরা উপজেলা ছাত্রলীগ গঠন করে আগামির সংকট মোকাবেলায় ছাত্রলীগকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে বলে তিনি জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার, উপজেলা আওয়ামিলীগের সভাপতি মাষ্টার জিএম নুরুল হক এবং সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক জাজিরা পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক আঃ হক কবিরাজ, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর, শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ মহসিন মাদবর এবং যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান (রাশেদ)

সভায় সভাপতিত্ব করেন জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল বেপারি এবং সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হৃদয় হোসেন মাদবর। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাজিরা পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান ইলিয়াস সাধারণ সম্পাদক মোঃ সজীব বেপারি এবং জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ তুষার সাধারণ সম্পাদক মোঃ রানা বেপারী।

যাযদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে