রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯
পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তিতে বরিশালে সমাবেশ

আমরা রাজা হওয়ার জন্য জন্মগ্রহন করিনি: বিসিসি মেয়র

বরিশাল অফিস
  ০২ ডিসেম্বর ২০২২, ১৯:৪১

বরিশাল সিটি করপোরেশনের মেয়র মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, আমার দাদা বঙ্গবন্ধুর দক্ষিনাঞ্চলের সেনাপতি ছিলেন। আমার বাবা এবং আমিও শেখ হাসিনার সেনাপতি। আমরা রাজা হওয়ার জন্য জন্মগ্রহন করিনি। আমরা সেনাপতি হিসেবেই আস্থার জায়গায় থাকতে চাই।

শুক্রবার (০২ ডিসেম্বর) পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বরিশালে অনুষ্ঠিত সমাবেশের উদ্বোধক হিসেবে তিনি এসব কথা বলেন। বরিশাল জেলা মহানগর আলীগের উদ্যোগে নগর ভবনের সামনে বিকেলে অনুষ্ঠিত সমাবেশ বর্নাঢ্য শোভাযাত্রায় সভাপতিত্ব করেন নগর আওয়ামীলীগের সভাপতি অ্যাড: কে এম জাহাঙ্গির।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর . সাদেকুল আরেফিন। তিনি বলেন, সারা পৃথিবিতে একটি ক্রান্তিকাল চলছে। দেশে হয়তো দ্রব্যমুল্য, জ্বালানির দাম বেড়েছে। কিন্তু দেশের অর্থনীতি গতিশীল আছে। মানুষ না খেয়ে মরেনি। বাংলাদেশে কোনদিন দুর্ভিক্ষ হবে না।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাড. তালুকদার মো: ইউনুস, নগর আওয়ামীলীগের সাবেক সভাপতি অ্যাড: গোলাম আব্বাস চৌধুরী দুলাল বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর . মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া প্রমূখ।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে