মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

নেত্রকোনায় ৫৬ টাকা ও ১১২ টাকায় স্বাস্থ্য বিভাগের নিয়োগ 

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা
  ০৭ ডিসেম্বর ২০২২, ১৪:৩২

নেত্রকোনার ইতিহাসে প্রথমবার লিখিত পরীক্ষা গ্রহণেরে ৪৮ ঘণ্টা মধ্যে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে প্রার্থীদের মাত্র ৫৬ টাকা এবং ১১২ টাকা খরচে জেলা স্বাস্থ্য বিভাগের ৮২ জনের নিয়োগ সম্পন্ন হয়েছে। নিয়োগ কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ । 

জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বুধবার সকাল ১০টায় জেলা পরিবার-পরিকল্পনা বিভাগের নবযোগদানকৃতদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নিয়োগ কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডা. মো. সেলিম মিঞা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুলাহ আল সরকার, নিয়োগ কমিটির সদস্য জেলা পরিবার-পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক নিরঞ্জন বন্ধু দাম।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ সভায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মোতাবেক গত ১৮ নভেম্বর জেলার পরিবার পরিকল্পনা পরিদর্শক, আয়া এবং পরিবার কল্যান সহকারী পদে প্রার্থীদের লিখিত পরীক্ষা গ্রহন করা হয়। পরদিন প্রার্থীদের মৌখিক পরীক্ষা নেয়ার পর রাতেই চুড়ান্ত ফলাফল ঘোষনা করা হয়েছে। মেধা এবং যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিয়োগ দেয়া হয়েছে। নিয়োগ কমিটির সকল সদস্যবৃন্দ দুইদিন নির্ঘুম রাত্রিযাপনের ফলে দ্রæত সময়ের মধ্যে নিয়োগ প্রক্রিয়ার বিশাল কর্মযজ্ঞ সম্পন্ন করা সম্ভব হয়েছে।

আলোচনা সভায় পরিবার পরিকল্পনা পরিদর্শক, আয়া ও পরিবার কল্যান সহকারী পদে নবযোগদানকৃত ৮২ জন প্রার্থীই মাত্র ৫৬ টাকা এবং ১১২ টাকা খরচে তাদের চাকুরীতে মনোনীত করায জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশসহ কমিটির সকল সদস্যবৃদ্ধের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 

যাযাদি/সাইফুল 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে