বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শেরপুরে মেলা দেখতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্রী মাহিমা

শেরপুর জেলা প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১০:১৫
তানজিনা মুনতাহিম মাহিমা

শেরপুর জেলা শহরের একটি বেসরকারি স্কুলে অধ্যয়নরত ১০ম শ্রেণির স্কুল ছাত্রী মেলায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে দুইদিন যাবত নিখোঁজ রয়েছেন। নিখোঁজ স্কুল ছাত্রীর নাম তানজিনা মুনতাহিম মাহিমা (১৪)। সে পৌর শহরের রাজভল্লবপুর এলাকার জনৈক আলহাজ্ব মফিকুল ইসলাম নান্নুর মেয়ে।

এ ঘটনায় তার চাচা মো. মোস্তাফিজুর রহমান মঙ্গলবার (২৩ জানুয়ারি) বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন, যার নাম্বার-১৩৬৭। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ২২ জানুয়ারি রোববার মেয়েটি তাদের রাজভল্লবপুরস্থ বাসা থেকে মেলায় যাওয়ার কথা বলে বের হয়। এসময় সে তার বাবার কাছ থেকে ১শ টাকাও নিয়ে যায় ফুচকা খাবার জন্য। এরপর থেকে সে আর বাসায় ফিরেনি এবং পরিবারের কারও সাথে কোন ধরনের যোগাযোগ করেনি।

সন্ধ্যা পার হয়ে যাওয়ার পরও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন মেলায় খোঁজাখুঁজি করেও পায়নি। পরে তাদের সকল নিকট আত্বিয়ের সাথে যোগাযোগ করেও ব্যর্থ হয় তার পরিবার।

এ ব্যাপারে স্কুল ছাত্রীটির বাবা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মেয়ে অত্যন্ত দুরন্ত ও রাগী। এর আগেও সে রাগ করে এক আত্বিয়ের বাড়িতে চলে গিয়েছিলো। আমার মেয়ের নিজের সিদ্ধান্ত নেয়ার এখনও বয়স হয়নি। তাই আমি আমার মেয়েকে দ্রুত ফেরত চাই আইনশৃঙ্খলা বাহিনীর কাছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, আমরা ঘটনাটি শুনেছি এবং ঘটনাটি সাধারণ ডায়েরিভুক্ত করা হয়েছে। আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে চেষ্টা চালাচ্ছি যেন দ্রুত সময়ের মধ্যে তাকে ঘরে ফেরত আনা যায়। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে