সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

বাকেরগঞ্জে সমাজসেবক আবুল কালাম আজাদের জানাজা সম্পন্ন

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৫৬

বাকেরগঞ্জে ভরপাশা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মরহুম আব্দুল খালেক হাওলাদারের মেঝ ছেলে ও এ্যাডভোকেট বাবুল হাওলাদার ও আঃ আউয়াল হাওলাদার মেম্বার এর ভাই এবং ছাত্রলীগ নেতা সাইফুল আজাদ মিজুর বাবা বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম আজাদ গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

আজ সকাল ১০টায় ভরপাশা ইউনিয়নের কৃষ্ণকাঠী গ্ৰামে সহস্রাধিক মুসুল্লিদের অংশগ্রহণে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা অনুষ্ঠানে মরহুম আবুল কালাম আজাদের রুহের মাগফিরাত কামনায় ও তার কর্মময় জীবনের সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাকেরগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান খান, বর্তমান চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন (ভিপি খোকন) উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক মানিক হোসেন হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান লিটন, এ্যাডভোকেট বাবুল হাওলাদার, ছাত্রলীগ নেতা সাইফুল আজাদ মিজু, প্রমুখ। জানাজা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মরহুম আবুল কালাম আজাদের রুহের মাগফিরাত কামনা করে কান্না জড়িত কন্ঠে দোয়া করার অনুরোধ জানান ছাত্রলীগ নেতা সাইফুল আজাদ মিজু। 

জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় আবুল কালাম আজাদ কে। জনাব আবুল কালাম আজাদের জানাজা অনুষ্ঠানে বাকেরগঞ্জের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।
এসএম
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে