রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
walton1

ভেদরগঞ্জে সরকারি খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন ইউএনও

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৩:২৬

ভেদরগঞ্জ উপজেলার ছয়াগাঁও ইউনিয়নে সরকারি খালে অবৈধভাবে স্থাপনা উচ্ছেদ করছেন ইউএনও। বুধবার সকাল ১১ টার দিকে ছয়াগাঁও ইউনিয়নের মধ্য ছয়গাঁও গ্রামে মেইন রাস্তার উত্তর পাশে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধভাবে বাউন্ডারি ওয়াল স্থাপনার তৈরি দেড়শ কেজি রড জব্দ করা হয়।

সরেজমিনে গিয়ে জানা যায়, আব্দুল লতিফ সরদার অবৈধভাবে খালের এই জমি দখল করার চেষ্টা করে। পরে ইউনিয়ের তহসিলদার হারুন অর রশিদ তাকে বাধা দিলেও সে খাল দখল কাজ চালিয়ে যাচ্ছিলো। পরে বুধবার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ইমামুল হাফিজ নাদিমের উপস্থিথিতে ও পুলিশ ও আনসার বাহিনীর সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে খালটি দখলমুক্ত করা হয়।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ সরকারি জমি খাল সহ যেসকল জায়গায় অবৈধ দখল রয়েছে তা দখল মুক্ত করতে হবে। তাই আমি যোগদানের ৭ মাসে প্রায় ৬ কোটি টাকা বাজার মুল্যের সম্পদ উদ্ধার করতে সক্ষম হয়েছি। আজকে খবর পেয়ে মধ্য ছয়গাঁওতে এখটি খালে বাউন্ডারি ওয়াল নির্মান করার খবর পেয়ে এখানে আসি। খালের ভিতর দেখাল নির্মানের অংশ ভেঙ্গে দেয়া হয়েছে। আর ভ্রাম্যমাণ আদালত পারিচালনা করে অবৈধভাবে দেয়াল নির্মানের রড গুলো জব্দ করি। আগামিতে এই অভিযান অব্যাহত থাকবে।
এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে