সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

ধর্মপাশায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময় 

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:০২

সুনামগঞ্জের ধর্মপাশায় কর্মরত  সাংবাদিকদের সাথে পরিচিতি ও  মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার। বুধবার  দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা গণ মিলনায়তন হল রুমে এ পরিচিত  ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে অংশ নেন ধর্মপাশা উপজেলা  প্রেসক্লাবের আহবায়ক হাফিজুর রহমান, চয়ন  সাংবাদিক  মো. ইমাম হোসেন, এম এম এ রেজা পহেলা, তরিকুল ইসলাম পলাশ,মো. মিঠু মিয়া, সাজিদুল হক সাজু, নূর রহমান তুষার,সাদ্দাম হোসেন, ফারুখ আহম্মেদ,চয়ন কান্তি দাস,শহিদুল ইসলাম শাহিন, আব্দুর রব সজল, আরিফ খান, রাজু ভুঁইয়া, হাফিজুর রহমান,মো. শোভন মিয়া, লিপু মজুমদার প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী।ধর্মপাশা উপজেলায় আমি নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি ধর্মপাশা উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

এর আগে তিনি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  হিসেবে কর্মরত ছিলেন। বিসিএসের ৩৩তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে