শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বি এম মোজাম্মেল হক ভূইয়ার আগমনে পালং-জাজিরা উচ্ছ্বসিত

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৮
আপডেট  : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৭
ছবি: সংগৃহীত

শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সাবেক সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামিলীগের ৫ বারের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ভূইয়া দীর্ঘ ৪ বছর পরে নিজ গ্রামের বাড়ি জাজিরায় ফিরলেন। এতে উচ্ছ্বসিত পালং-জাজিরার সাধারণ জনগন।

রবিবার (৫-ফেব্রুয়ারী) দুপুরে সড়ক পথে পদ্মাসেতু হয়ে জাজিরায় প্রবেশ করেন তিনি। এসময় কয়েক হাজার মোটরসাইকেল এবং শতাধিক কার নিয়ে হাজার-হাজার নেতাকর্মীরা ক্যান্টনমেন্ট এলাকায় তাকে সংবর্ধনা জানান। এরপর বহর নিয়ে মাঝীরঘাট-কাজীরহাট হয়ে টিএন্ডটি মোড়-জাজিরা দিয়ে জাজিরার বিলাসপুর ইউনিয়নের নিজ বাড়িতে আসেন তিনি।

শরীয়তপুর জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আমিনুল ইসলাম রতন সরদার জানান, দীর্ঘদিন পরে আমাদের পালং-জাজিরা বাসীর প্রাণের নেতা বি এম মোজাম্মেল হক ভূইয়া নিজ নির্বাচনী এলাকায় ফিরায় আমরা অনেক উচ্ছ্বসিত এবং আনন্দিত।

জাজিরা ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস মুন্সি জানান, আমরা দীর্ঘদিন আমাদের নেতার জন্য অপেক্ষা করেছি। তিনি এতদিন সাংগঠনিক কাজে ব্যাস্ত থাকায় আমাদের মাঝে আসতে পারেননি। আজ তিনি আমাদের মাঝে এসেছেন, এতে আমরা আনন্দিত।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বি এম মোজাম্মেল হক ভূইয়া জানান, আমি বাংলাদেশ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দেশের বিভিন্ন প্রান্তে সাংগঠনিক দায়িত্ব পালন করার কারণে নিজ গ্রামে ফিরতে পারিনি। দীর্ঘদিন পরে হলেও মাটির টানে ফিরে আসলাম নিজ এলাকায়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে