মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত ৮ 

লোহাগাড়া( চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২১:০৭

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা সদরের আধুনগর লোহার দিঘীর পাড় এলাকায় কক্সবাজার অভিমুখী প্রাইভেটকার ও চট্টগ্রাম অভিমুখী নাম্বার বিহীন একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে দুটি গাড়ির চালকসহ মোট ৮ জন যাত্রী গুরুতর আহত হয়েছে এবং গাড়ি দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকালে এ ঘটনাটি ঘটে। ঘটনার প্রত্যেক্ষদর্শীরা জানান, ঘটনার সময় প্রাইভেটকারে থাকা একই পরিবারের ৫জন ও সিএনজি অটোরিকশায় থাকা ৩জন গুরুতর আহত হয়েছে।

ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়। আহতদের মধ্যে সিএনজি অটোরিকশা চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতরা হলেন, উপজেলার আমিরাবাদ ৭নং ওয়ার্ডের গ্রাম পুলিশ মুহাম্মদ ইব্রাহিমের পুত্র সিএনজি অটোরিকশা চালক আলমগীর (২৫), আধুনগর লোহার দীঘির পাড় এলাকার মোশাররফ হোসেনের মেয়ে সিএনজি অটোরিকশার যাত্রী আছমা আকতার (২০), উপজেলা সদর রশিদার পাড়ার নবী হোসেনের ছেলে তারেক (২০), প্রাইভেটকারে থাকা ঢাকা মিরপুর ১নং এলাকার বাসিন্দা নুরুল ইসলাম কামাল (৭০), রৌশন আরা (৬০) ও তাদের পুত্র দিপু (৩২) পুত্রবধু শাবলা (৩২) ও নাতনী আরিয়ানা (৬)।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, আহতরা চিকিৎসাধীন রয়েছে। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে এবং এব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে