রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

কালীগঞ্জে  ব্যবসায়ীর পথরোধ করে দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি
  ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৩

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সাদেকুল ইসলাম শাহিন (৩৩) নামে এক আলোক সজ্জার ব্যবসায়ীকে পথরোধ করে মার ডাং করে জোরপূর্বক দুই লাখ টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার আরডিআরএস মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলা সদরের তুষভাণ্ডার সুন্দ্রাহবি আরডিআরএস হয়ে প্রতিদিনের মত বাজার দিকে যাচ্ছিলো সাদেকুল কিন্তু হঠাৎ পথরোধ করে টানা হাজরার একপর্যায়ে মার পিট শুরু হয়। এ সময় কেশব চন্দ্র রায়ের বাড়ির সামনের আধা পাকা রাস্তার ধারে হাত ও তার শরীরে আঘাত করে।

এতে সজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে গেলে ব্যবসায়ী সাদেকুলের পকেটে থাকা ২ লাখ টাকা ও কেড়ে নেয় বলে অভিযোগ করে সাদেকুল ও তার পরিবার। তার বাবা শাহজাহান আলী বলেন আমার ছেলে বাড়ি থেকে দোকানের মাল করার উদ্দেশ্যে বের হলে এলাকার মানুষ তাকে রাস্তায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়দের সহায়তায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ ঘটনায় আহত ব্যবসায়ী সাদেকুল ইসলাম শাহিন, বাদী হয়ে, জছির উদ্দিনের ছেলে শাহজাহান আলী ( ৪২) সহ অজ্ঞাতদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ওই রাতেই একটি লিখিত অভিযোগ দায়ের করেন করেন।

কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) হাবিবুর রহমান বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে