শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আনোয়ারায় ফ্রি মেডিকেল ক্যাম্প

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ১২:২৮

চট্টগ্রামের আনোয়ারায় বিশেষজ্ঞ চিকিৎসক নিয়ে বিশেষায়িত মেডিকেল ক্যাম্প ও সাইন্টিফিক সেমিনানের আয়োজন করেছে উপজেলা পরিষদ ও চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড। শনিবার উপজেলা পরিষদে সকাল থেকে দুপুর পর্যন্ত ২৫০ মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

সাইন্টিফিক সেমিনানের ডা. মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উদ্বোধক ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. একে এম ফজলুল হক। হাসপাতালের ম্যানেজার মো. মোরশেদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা সরকারি কলেজের অধ্যক্ষ রিদোয়ানুল হক, থানার ওসি তদন্ত মোহাম্মদ আতাউল, ডা. মো. আবদুল মোতালেব, সহকারী অধ্যাপক এম.এ হাশেম, এজিএম মোশারফ হোসেন চৌধুরী, ম্যানেজার তৌহিদুল ইসলাম।

বিনামূল্যে ক্যাম্পে হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মো. আ. মোত্তালিব, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজিস্ট ডা. মোহাম্মদ সফিউল আজম, ঢাকা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট কার্ডিওলজিস্ট ডা. সোহেল ছিদ্দিকী, মেডিসিন বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ কুতুব উদ্দিন, মেডিসিন ও কিডনি রোগ বিশেষজ্ঞ ডা. মো. শওকত আলী, নিউরোমেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. শওকত এমরান, গাইনী ও বন্ধ্যাত্ব রোগ বিশেষজ্ঞ ডা. নাজমুন নাহার রোজী, নবজাতক ও শিশুরোগ বিশেষজ্ঞ ডা. মোর্শেদা খানম, জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জন ডা. তাজদীনা হক খান, অর্থোপেডিক ও বাত ব্যাথা বিশেষজ্ঞ ডা. কেএম বদর উদ্দীন, নাক, কান, গলা বিশেষজ্ঞ ও হেড- নেক সার্জন ডা. মুহাম্মদ শহীদুল আলম, ডায়োবেটিস, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ ডা. রেজাউল হায়দার চৌধুরী রোগিদের চিকিৎসা প্রদান করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে