মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রয়াত সাংবাদিক জালাল উদ্দিনের পরিবারকে সহায়তার চেক প্রদান করলেন কুসিক মেয়র

স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  ২২ মার্চ ২০২৩, ২০:৪২
প্রয়াত সাংবাদিক জালাল উদ্দিনের পরিবারকে সহায়তার চেক প্রদান করলেন কুসিক মেয়র

এনটিভির কুমিল্লাস্থ স্টাফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক প্রয়াত অধ্যাপক মো. জালাল উদ্দিনের পরিবারকে কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) পক্ষ থেকে এক লাখ টাকা সহায়তা ঘোষণার প্রথম কিস্তির ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

প্রয়াত এ সাংবাদিকের সন্তানদের লেখাপড়া ও উজ্জ্বল ভবিষ্যতের জন্য বুধবার (২২ মার্চ) কুসিক মেয়রের কার্যালয়ে এ সহায়তার চেক হস্তান্তর করা হয়। কুসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত প্রয়াত সাংবাদিক জালাল উদ্দিনের সহধর্মীনি অ্যাডভোকেট নিগার সুলতানার নিকট এ চেক হস্তান্তর করেন।

এর আগে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে গত বছরের ২৩ নভেম্বর সন্ধ্যায় সাংবাদিক জালাল উদ্দিন ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে ইন্তেকাল করেন।

একই বছরের ৩০ জুলাই অনুষ্ঠিত কুমিল্লা প্রেসক্লাবের নির্বাচনে তিনি বিনাপ্রতিদ্ব›িদ্বতায় কার্যনির্বাহী পরিষদ সদস্য হয়েছিলেন। তিনি অত্যন্ত সুনামের সাথে পেশাগত দায়িত্ব পালন করে গেছেন। তাঁর মৃত্যুর পর কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরাম আয়োজিত এক স্মরণ সভায় এ সহায়তার ঘোষণা দিয়েছিলেন সিটি মেয়র।

এদিকে প্রয়াত সাংবাদিক জালাল উদ্দিনের পরিবারকে সিটি মেয়রের আন্তরিকতাপূর্ণ সহায়তার খবরে মেয়রের প্রতি কুমিল্লা প্রেসক্লাবের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রেসক্লাব সভাপতি মো. লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজসহ অন্যান্য নেতৃবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে