শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সোনাইমুড়ীতে ছাত্রলীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, ভাঙচুর

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৩, ১৭:৪১
আপডেট  : ২৪ মার্চ ২০২৩, ১৯:৪৬
সোনাইমুড়ীতে ছাত্রলীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, ভাঙচুর

নোয়াখালীর সোনাইমুড়ীতে ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা, ভাংচুর ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সহ-সভাপতি ভিপি মাহফুজুর রহমান বাহার, সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুকে অবরুদ্ধ করে রাখে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকাল ৪টার দিকে সোনাইমুড়ী মডেল উচ্চবিদ্যালয়ের মাঠে।

সোনাইমুড়ী থানা পুলিশ প্রায় ঘন্টা খানেক চেষ্টা করে ঐ দুই নেতাকে উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানিয়েছেন, সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলওয়ার হোসেন সুজন ও শ্যামল উদ্দিন দীর্ঘ বছর ধরে কমিটি চালিয়ে আসছেন। শুক্রবার বিকালে ছাত্রলীগের কর্মী আরিফ হোসেনকে সভাপতি ও রাসেল মাহমুদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা দিতে সোনাইমুড়ী মডেল উচ্চবিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার।

এসময় পূর্বের কমিটির সভাপতি দেলওয়ার হোসেন সুজন ও সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠান স্থলে নেতাকর্মীরা এসে অনুষ্ঠান পন্ড করে দেয়। দু'পক্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল ছুঁড়তে থাকে।

এসময় সভাপতি দেলওয়ার হোসেন সুজন ও সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিনের নেতৃত্বে স্কুল মাঠ থেকে সভাপতি মমিনুল ইসলাম বাকের ও সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুকে অশালীন মন্তব্য করে শ্লোগান দিয়ে প্রতিবাদ মিছিল করে মেইন সড়কে এসে শেষ হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুকে ওই স্থানে অবরুদ্ধ করে অশালীন মন্তব্য করে।

সোনাইমুড়ী থানার ওসি জিয়াউল হক জানান, কমিটি গঠন নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছিলো। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে