শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

ঘোড়াঘাটে মহান স্বাধীনতা দিবস পালিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৩, ১১:১৪
ঘোড়াঘাটে মহান স্বাধীনতা দিবস পালিত

দিনাজপুরের ঘোড়াঘাটে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে।

রোববার সকাল ৮ টায় দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্ব-স্ব দপ্তরের পক্ষে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম, সহকারী কমিশনার ভূমি মোঃ মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান ছদের আলী ও আসাদুজ্জামান ভুট্টু প্রমুখ।

এছাড়াও উপজেলা ও পৌর আওয়ামী লীগ তাদের অঙ্গ সংগঠন সমূহ, ঘোড়াঘাট ফায়ার সার্ভিস, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ঘোড়াঘাট সরকারি কলেজ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঘোড়াঘাট পৌরসভা, ঘোড়াঘাট থানা, কারিতাস সহ অন্যান্য বিভিন্ন সামাজিক সংগঠন।

পরে উপজেলা পরিষদ মাঠে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে এক সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা সহ নগদ অর্থ প্রদান করা হয়। এ সময় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও জগদীশ চন্দ্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে রেশন, সন্মানী ভাতা বাড়ানো সহ মেডিকেল ভাতা দাবী করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে