শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

নলছিটিতে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নল‌ছি‌টি (ঝালকা‌ঠি) প্রতি‌নি‌ধি
  ২৬ মার্চ ২০২৩, ১২:৩০
নলছিটিতে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ঝালকাঠির নলছিটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে দিবসের অনুষ্ঠানের সূচনা করা হয়। সকাল সা‌ড়ে নয়টায় নলছিটি চায়না মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আ’লীগের সহ-সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বানিজ্য মন্ত্রনালয়ের উপ-সচিব মাজহারুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদের সভাপতিত্বে এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আ.ওয়াহেদ খান, নলছিটি থানা অফিসার ইনচার্জ (ও‌সি) মু. আতাউর রহমান, ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি ,জেলা পরিষদ সদস্য (সাবেক)বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি (সাবেক) কমান্ডার তাজুল ইসলাম চৌধুরী , পৌর আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত ) মো. ফারুক হোসেন, সাধারন সম্পাদক জনার্ধন দাসসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দ ।

এর আগে সকাল সা‌ড়ে সাতটায় উপজেলার ফেরিঘাট সংলগ্ন এলাকায় অবস্থিত বধ্যভূমি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকাল ১১টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলে অনুষ্ঠিত সভায় বীর যোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠান সূচিতে আরও রয়েছে হাসাপাতাল ও ইয়াতিম খানায় উন্নত খাবার পরিবেশন ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে শহীদদের জন্য বিশেষ প্রার্থনা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে