সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

নাজিরপুরে এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই, আটক ১

না‌জিরপুর (পিরোজপুর) প্রতি‌নি‌ধি
  ১৪ মে ২০২৩, ২১:৪১
নাজিরপুরে এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই, আটক ১

পিরোজপুরের নাজিরপুরে রিক এন‌জিও কর্মীকে কু‌পি‌য়ে আহত ক‌রে টাকা ছিনতাই‌য়ের ঘটনা ঘ‌টে‌ছে এবং এ ঘটনায় জ‌ড়িত থাকা একজন‌কে না‌জিরপুর থানা পু‌লিশ আটক ক‌রে‌ছে।

ঘটনাটি ঘটেছে রবিবার (১৪ মে) সকাল ১১টায় উপজেলার দীর্ঘা ইউনিয়নের নারিকেল বাড়ি এলাকায়।

আহত এন‌জিও কর্মী মো. মুঞ্জুর হোসেন (২৮) তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার মো. আনোয়র হোসেনের ছেলে। তি‌নি রিক না‌মের এক‌টি এন‌জিও'র না‌জিরপুর শাখার মাঠকর্মী হিসা‌বে কর্মরত।

হামলার সাথে জড়িত থাকার অভিযোগে আটক নির্মল ঘরামী উপজেলার দীর্ঘা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৃত কর্নধর ঘরামীর ছেলে।

এ‌বিষ‌য়ে এনজিও নাজিরপুর শাখা ব্যাবস্থাপক মো. সোহেল সরদার জানান, মঞ্জুর হোসেন ওই এলাকায় কিস্তি সংগ্রহ করে উপজেলা অফিসের দিকে ফিরছিলেন।

এসময় উক্ত ঘটনা স্থলে পৌঁছলে ক‌য়েকজন যুবক তার পথরোধ ক‌রে অত‌র্কিত হামলা ক‌রে কুপিয়ে গুরুতর আহত করে । এসময় তার স‌ঙ্গে থাকা প্রায় ৯৬ হাজার টাকাসহ স্বর্নের চেইন, মুঠোফোন ছিনিয়ে নেয় এবং তাকে মৃত্যু ভেবে ফেলে রেখে যায়। গ্রাম পুলিশ সহ স্থানীয়রা তাকে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব‌্যরত চি‌কিৎসক ডাঃ দিপা‌ন্বিতা দেবনাথ উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন ক‌রেন।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এক এনজিও কর্মীকে কুপিয়ে আহত করার ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে