বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

লোহাগাড়ায় মোঃ হারুনুর রশিদকে বিদায় সংবর্ধনা

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ১০:০৮
লোহাগাড়ায় মোঃ হারুনুর রশিদকে বিদায় সংবর্ধনা

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় আওয়ার্স গ্রুপের আয়োজনে আলোকিত বাংলাদেশ এর উদ্যোগে ইসলামী ব্যাংক ব্যবস্থাপক ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ হারুনুর রশিদ সিকদারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

আলোকিত বাংলাদেশ ও আওয়ার্স গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী নুর মোহাম্মদ এর সভাপতিত্বে বৃহস্পতিবার (২৫ মে) রাতে আওয়ার্স গ্রুপের ব্যবসা প্রতিষ্ঠান সিঙ্গার ফার্ণিসার শো রুমে অর্থনৈতিক ও সামাজিক সংগঠন আলোকিত বাংলাদেশ উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দীন, প্রফেসর সরওয়ার কামাল, মাওলানা ইব্রাহিম ছিদ্দিকী,শিক্ষক ও কলামিস্ট মোহাম্মদ হোসাইন, ব্যবসায়ী নুরুচ্ছাফা,সাংবাদিক আবদুল জব্বার ফিরোজ, সাংবাদিক জাহেদুল ইসলাম,ইঞ্জিনিয়ার নাছির উদ্দীন ব্যবসায়ী নুরুল আলম,জাহাঙ্গীর আলম,তুষার বড়ুয়া প্রমুখ।

বক্তারা বিদায়ী শাখা ব্যবস্থাপক ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ হারুনুর রশিদ সিকদারকে একজন সৎ,মেধাবী ও চৌকস কর্মকর্তা হিসাবে উল্লেখ করে তার বিভিন্ন কর্ম দক্ষতার অনন্য স্বাক্ষরের কথা উল্লেখ করে তার প্রশংসা করেন। পাশাপাশি দেশের অর্থনৈতিক,সামাজিক প্রেক্ষাপটে ইসলামী ব্যাংকের অনন্য ভুমিকা ও অবদানের কথা উল্লেখ করেন সকলে।

বক্তারা বলেন, ইসলামী ব্যাংক দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে সার্বিকভাবে যে অবদান রাখছেন তা অন্যান্য সব ব্যাংক মিলেও রাখতে পারছেনা।ইসলামী ব্যাংকিং কার্যক্রম এ মহান আল্লাহর রহমত ও জনগণের আন্তরিক সহযোগীতার কারনে তা সম্ভব হচ্ছে। শেষে শাখা ব্যবস্থাপকের হাতে বিদায়ী সংবর্ধনা ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে