মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০
walton

অপার সম্ভাবনা ও বিস্ময়ের বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল : ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ১৬:৫৪

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, দেশে যে হারে উন্নয়ন হয়েছে সেই হারে বিশ্বের কোথাও এরকম উন্নয়ন স্বল্পসময়ে সাধিত হয়নি। মানুষের জীবনমানের উন্নয়ন, চিকিৎসায়, শিক্ষা, কৃষিতে, অবকাঠামো উন্নয়ন, বিদ্যুৎ, জ্বালানির নিরাপত্তাসহ সামগ্রিক ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন উৎকর্ষ সাধিত হয়েছে।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার ( ২৫ মে) বিকালে উপজেলার পার্থশী ইউনিয়নে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে হাড়িয়াবাড়ী এলাকার চৌরাস্তা মোড়ে বিএনপি থেকে যোগদান ও মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মানুষের গড় আয়ু বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, মাতৃ ও শিশু মৃত্যুর হার কমিয়ে আনা, দারিদ্র্য হ্রাস, রেমিটেন্স, রির্জাভ বৃদ্ধি, সব মিলিয়ে বিশ্বের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। পাশাপাশি বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্র ও সরকার প্রধানদের দৃষ্টিতে অপার সম্ভাবনা ও বিস্ময়ের নাম হচ্ছে বাংলাদেশ।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে এতে এতে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাছের চৌধুরী চার্লেছ,আঃ রাজ্জাক লালমিয়া,ত্রান বিষয়ক সম্পাদক সালাউদ্দিন শাহ,কৃষি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান শিবলী,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইফতেখার আলম বাবলু,শহর যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান লাজু প্রমূখ বক্তব্য রাখেন।

সভায় বিএনপির সাবেক সদস্য রফিজন সেখ,৪নং ওয়ার্ড মেম্বার ফুলু মিয়া,উপজেলা,৪নং ওয়ার্ড যুবদলের সদস্য সুমন শেখ, ওয়ার্ড সাবেক সভাপতি খন্দকার শহিদুর রহমান খাজা,হাড়িয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আক্তারুজ্জামানসহ ইউনিয়নের বিএনপি ২০জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। এতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে