শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

মহম্মদপুরে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত  

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ১৭:৪৮
মহম্মদপুরে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত  

মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের চরজাঙ্গালিয়া গ্রামে শুক্রবার দুপুরে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে ১৫ ব্যক্তি আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত ৮ জনকে ফরিদপুর ও মহম্মদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনার দিন দুপুরে চরজাঙ্গালিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে তৈয়েব আলীর বাছুরে প্রতিবেশি দরবেশ শেখের ছেলে হাফিজারের ক্ষেতের পাট খায়। এ নিয়ে তৈয়েব এবং হাফিজারের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এতে উভয় পক্ষের ১৫ ব্যক্তি আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ইকবাল (২৮), আলী রেজা (২৫), শোয়েব (৩৬), তৈয়েব (৩০), মতিয়ার (৭০), হাফিজার (৬৫), মুন্নাফ (৩৫) এবং রাসেল (৩০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ইকবাল, আলী রেজা, শোয়েব ও তৈয়েবকে ফরিদপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে