শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

পিরোজপুরে প্রবীণ আইনজীবী শামসুল হক ফকিরের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, পিরোজপুর
  ২৬ মে ২০২৩, ২০:৩৮
পিরোজপুরে প্রবীণ আইনজীবী শামসুল হক ফকিরের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত

পিরোজপুরে প্রবীণ আইনজীবী মরহুম শামসুল হক ফকিরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে পিরোজপুর শহরের টাউন মাধ্যমিক বিদ্যালয় মাঠে দৈনিক তথ্য দর্পণ এবং দৈনিক পিরোজপুরের কথা পত্রিকার সাংবাদিক ও কর্মচারীদের আয়োজনে এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা শফিউল হক মিঠু এবং দৈনিক পিরোজপুরের কথা পত্রিকার সম্পাদক জহিরুল হক টিটু মরহুম শামসুল হক ফকির এর ছেলে।

এ সময় শামসুল হক এর স্মৃতিচারণ করে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান, এন.এস.আইর যুগ্ম পরিচালক আব্দুল কাদের মিয়া, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা, বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, শাইখুল হাদিস হযরত মাওলানা আব্দুল হক কাওসারী। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, মুফতি আব্দুল গফ্ফার কাশেমী, মুফতি আব্দুল্লাহ আল মামুন মহল্লিসহ আইনজীবী, বীর মুক্তিযোদ্ধা, আলেম ওলামা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ স্মরণসভায় উপস্থিত ছিলেন।।

দোয়া পরিচালনা করেন, হযরত মাওলানা মুফতি শায়খ মুজিবুর রহমান। স্মরণসভা ও দোয়া মাহফিল শেষে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। তিনি দীর্ঘদিন বার্ধ্যকজনিত কারণে অসুস্থ্য থাকার পর গত ৪ এপ্রিল পিরোজপুর শহরের উকিলপাড়ায় নিজ বাসায় মৃত্যুবরণ করেন। তিনি ৫০ বছরের বেশি সময় ধরে পিরোজপুরে আইন পেশায় নিয়োজিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে