রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আড়াইহাজারে চাঁদা না দেয়ায় দাওয়াখানা ভাংচুর লুটপাট, থানায় অভিযোগ

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২৭ মে ২০২৩, ০৯:৫৭
আড়াইহাজারে চাঁদা না দেয়ায় দাওয়াখানা ভাংচুর লুটপাট, থানায় অভিযোগ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চাঁদা না দেয়ায় “দেওয়ান দাওয়াখানা” নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার সকাল ১১টায় উপজেলার বিশনন্দী বাজারে। এ ব্যাপারে ওই প্রতিষ্ঠানের মালিক রিপন দেওয়ান বাদী হয়ে শুক্রবার আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভাংচুরের শিকার ব্যবসা প্রতিষ্ঠানের মালিক রিপন দেওয়ান জানান, স্থানীয় চাঁদাবাজ দড়ি বিশনন্দী এলাকার নজরুল, ফারুক, আল আমিন ও ইয়ামিনের নেতৃত্বে ৪/৫ জন ২৩ মে সকালে ওই প্রতিষ্ঠানে গিয়ে তার নিকট নগদ ২ লাখ টাকা চাঁদা দাবী করে। তিনি চাঁদা না দিলে তার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করবে বলে হুমকী দিয়ে আসে। সেই মোতাবেক বৃহষ্পতিবার সকাল ১১টায় ওই সন্ত্রাসীরা ৬০/৭০ জনের একদল লোক নিয়ে ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে ওই প্রতিষ্ঠানে হামলা চালায়। ওই সময় রিপন দেওয়ান প্রতিষ্ঠানে উপস্থিত ছিলেন না। হামলাকারীরা তার প্রতিষ্ঠানের তালা এবং সাটার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর ও লুট পাট করে তার ১০/১২ লাখ টাকার ক্ষতি সাধন করেছে এবং নগদ ২ লাখ ২২ হাজার টাকা লুটে নেয়।

গোপালদী ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর ফজলুল হক খান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। আড়াইহাজার থানার ডিউটি অফিসার এস আই শহিদুল ইসলাম অভিযোগ প্রাপ্তির কথা

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে