শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফেনীতে ধর্ষণের অভিযোগে যুবলীগনেতা রুবেলের ২দিনের রিমান্ড

ফেনী প্রতিনিধি
  ৩০ মে ২০২৩, ১৬:২৪

ফেনীতে জেলায় নিজ ভাবিকে ধর্ষণের মামলায় জয়নাল আবেদিন রুবেল নামের যুবলীগ নেতাকে রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার (৩০ মে) রুবেলকে গ্রেফতারের পর পুলিশের আবেদনের প্রেক্ষিতে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নে এক গৃহবধূকে ডেকে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে স্থানীয় যুবলীগ নেতাসহ সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়। ওই মামলায় প্রধান আসামি করা হয় ধর্ষণের স্বীকার গৃহবধূর দেবর জয়নাল আবদীন রুবেলকে।

মামলা সূত্রে জানা যায়, আসামি জয়নাল আবদীন রুবেলের কাছে ৫০ হাজার টাকা পান ভুক্তভোগী গৃহবধূর স্বামী। টাকা চাইলে সময়ক্ষেপণ করতে থাকেন রুবেল।

একপর্যায়ে ২৫ মে বিকেলে পাওনা টাকা নিতে ভাবিকে স্থানীয় ধলিয়া ইউনিয়ন পরিষদের সামনে ডেকে নেন তিনি। সেখান থেকে অটোরিকশায় তুলে পূর্ব ধলিয়া এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম বাদশার বাড়ির সামনে একটি টিনশেড ঘরে নিয়ে যান।

সেখানে আগে থেকে অবস্থান করা ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাফেজ আহম্মদের ছেলে হানিফ রাজু, ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম বাবুল ও সোহেল এবং রুবেল তাকে পালাক্রমে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করেন।

ঘটনার বিষয়ে থানা-পুলিশে না যেতে ১০০ টাকা মূল্যের তিনটি সাদা স্ট্যাম্পে সই নেন তারা। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে দুই লাখ টাকা দাবি করেন রুবেল। একপর্যায়ে নির্যাতনের শিকার গৃহবধূ বাদী হয়ে রোববার ফেনী মডেল থানায় মামলা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, ধর্ষণ মামলার এজহারভূক্ত প্রধান আসামি রুবেলকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে