শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কটিয়াদীতে ইউপি সদস্যকে হত্যার চেষ্টা

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ১০:৪৬

কিশোরগঞ্জের কটিয়াদীতে মো. ফারুক মিয়া (৪৮) নামে এক ইউপি সদস্যকে পূর্ব শত্রুতার জেরে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে মাথায় আঘাত করে হত্যার চেষ্টা চালায় তার প্রতিপক্ষরা । ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার মসুয়া ইউনিয়নের করেহা গ্রামের বুলবুলের দোকানের সামনে। আহত ইউপি সদস্য ফারুক মিয়া মসুয়া ইউনিয়নের ফুলদি গ্রামের মো. দৌলত খাঁনের পুত্র ও মসুয়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য।

আহত ইউপি সদস্য ফারুক মিয়া জানান, সোমবার সন্ধ্যায় আমি আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে করেহা বুলবুলের দোকানের সামনে পৌঁছা মাত্রই ইকবাল, সজিব ও নাজমুল গংরা আমাকে হত্যার উদ্দেশ্যে দা ও লোহার রড দিয়ে আমার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তাদের অতর্কিত হামলায় আমি মাটিতে লুটিয়ে পড়লে এলাকার লোকজন আহত অবস্থায় আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিগত ইউপি নির্বাচনে আমি প্রার্থী হওয়ায় তাদের সাথে বিরোধ সৃষ্টি হয়। আমি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর একটি রাস্তা নির্মাণে তারা বাঁধা দেয়। তখন এমপি মহোদয়ের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। আমি আমার জীবনের নিরাপত্তা ও হামলাকারীদের বিচার চাই।

মসুয়া ইউপি চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজন নির্বাচিত জনপ্রতিনিধির উপর হামলার নিন্দা করি। এ হামলার সাথে জড়িতদের শাস্তি দাবি করেন তিনি।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনিছুর রহমান জানান, আহত ইউপি সদস্য ফারুক মিয়ার মাথা ও শরীরে ধারালো অস্ত্র এবং লোহার রডের আঘাত রয়েছে। তিনি এখন চিকিৎসাধীন আছেন।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস এম শাহাদাত হোসেন জানান, আহত ফারুক মিয়াকে হাসপাতালে দেখে এসেছি। এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ দায়ের করেননি ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে