শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বাবার অভিযোগে মাদকাসক্ত ছেলের ৬ মাসের জেল

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ০১ জুন ২০২৩, ১৮:১৫

জামালপুরের মেলান্দহে মাদকাসক্ত সুজন মিয়া (২২) নামে এক মাদকাসক্তকে ৬মাসের জেল ও এক হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১ জুন) দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়। মাদকাসক্ত সুজন মিয়া উপজেলার দেওলাবাড়ী এলাকার আব্দুল করিম বাদশার ছেলে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সেলিম মিঞা।

জানাগেছে, অনেক দিন থেকে সুজন মিয়া মাদকাসক্ত। আসক্তি বেশি হয়ে গেলে তার বাবার নিকট প্রতিনিয়ত টাকা দাবী করে। আর সেই টাকা না দিলেই তার বাবাকে মারধর করে ও হত্যার হুমকি দেয়। পরে মাদকাসক্ত সুজনের পিতা আব্দুল করিম বাদশা অতিষ্ঠ হয়ে প্রশাসনের নিকট অভিযোগ করেন। পরে অভিযোগের ভিত্তিতে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম মিঞা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ৬ মাসের জেল ও এক হাজার টাকা জরিমানা করে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন, মেলান্দহ থানার উপ-পরিদর্শক ফয়জুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সেলিম মিঞা বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ মাসের জেল দেওয়া হয়েছে ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে ও জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে