বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
নারী-পুরুষ মিলে বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে চুরি করাই তাদের পেশা!

মুক্তাগাছায় আন্তঃজেলা চোর চক্রের এক নারী সদস্য গ্রেফতার

মুক্তাগাছা(ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৭ জুন ২০২৩, ১৬:১৭
মুক্তাগাছায় আন্তঃজেলা চোর চক্রের এক নারী সদস্য গ্রেফতার

ময়মনসিংহের মুক্তাগাছায় অভিনব কায়দায় টাকা চুরির কয়েক ঘন্টা পরে আন্তঃজেলা চোর চক্রের এক নারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে রাশিদা বেগম নামের এক নারী ইসলাম ব্যাংক মুক্তাগাছা শাখা থেকে ৫৭ হাজার টাকা তুলে বাড়ি ফেরার পথে। শহরের তামাকপট্টি এলাকায় গেলে কয়েকজন নারী-পুরুষ মিলে ওই নারীর সাথে হেটে গিয়ে কৃত্রিম ভিড় সৃষ্টি করে। এক পর্যায়ে তাকে ঠেলা মেরে রাস্তায় ফেলে দিয়ে ঝগড়ার সৃষ্টি করে। পরে ওই নারীর ব্যাগে রাখা টাকা কৌশলে চুরি করে নিয়ে কেটে পরে তারা।

টের পেয়ে ওই নারী মুক্তাগাছায় থানায় গিয়ে ঘটনার বর্ণনা দিয়ে অভিযোগ দায়ের করেন। মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মজিদ তার অফিসার ফোর্স নিয়ে দ্রæত শহরে অভিযানে নামেন। কয়েক ঘন্টা পরে শহরের নাপিতখোলা মোড় এলাকা থেকে মমতাজ বেগম ওরফে ঝর্ণা বেগম(৬০) নামের এক নারীকে আটক করে। পরে তার কাছ থেকে চুরি যাওয়া ৫৭ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। আটক নারী জানায়, তার বাড়ি বগুড়া জেলার সদর উপজেলার উত্তর চেলুপাড়া গ্রামে। তার স্বামীর মৃত চিনা বেপারী। তারা সংঘবন্ধভাবে দেশের বিভিন্ন জেলায় গিয়ে অভিনব কায়দায় চুরি করে থাকে। তাদের দলে বেশ কয়েকজন সদস্য জড়িত থাকে। দেশের বিভিন্ন নানা জেলায় ঘুরে ঘুরে চুরি-চামারি করাই তাদের পেশা বলেও সে জানায় মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মজিদ জানান, বুধবার তাকে ওই টাকা চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে