শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ নিটিং অনার্স এসোসিয়েশন নির্বাচনে সেলিম সারোয়ার প্যানেল নির্বাচিত 

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ০৯ জুন ২০২৩, ১৮:২৬

উৎসব মূখর পরিবেশে বাংলাদেশ নিটিং অনার্স এসোসিয়েশন (বিকেওএ) নির্বাচনে ২০ সদস্য নিয়ে নির্বাচিত হয়েছেন সেলিম সারোয়ার প্যানেল নিট ঐক্য ফোরামের।

বৃহস্পতিবার (৮ জুন) রাতে বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর দ্বি বার্ষিক নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডে চেয়ারম্যান মোহাম্মদ হাতেম এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, নিট ঐক্য ফোরামের সেলিম সারোয়ার প্যানেল থেকে ২১ জনের মধ্যে ২০ জন জয়ী হয়েছেন এবং সম্মিলিত নিট ঐক্য পরিষদের প্যানেলের ২১ জনের মধ্য থেকে প্যানেল প্রধান মো. আবু তাহের (শামীম) জয়ী হয়েছেন। বিকেওএ দ্বি বার্ষিক নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩৭১ জন। এর মধ্যে ৩৫৩ জন ভোটার কেন্দ্রে এসে ভোট দিয়েছে।

বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর দ্বি বার্ষিক নির্বাচনে নির্বাচিতরা হলো, সেলিম সারোয়ার, মো. কামাল হোসেন, নির্মল চন্দ্র রায়, মো. মজিবর রহমান, মো. মহসীন মৃধা, মো. রায়হান আলী, মো. আবুল বাসার, রকিবুল হাসান রাকিব, মো. সিরাজুল ইসলাম চৌধুরী, মো. নুরুজ্জামান খাঁন, আবু বকর সিদ্দিক আবুল, আবু সাইদ, মো. মিজানুর রহমান (মিজান), মো. আলী রেজা, মো. বশির আহম্মেদ আক্তার, মো. কোরাইশ মল্লিক, মো. আবু জাফর হাওলাদার, জাকির হোসাইন, মো. শফিকুর রহমান ও মো. ইদ্রিস মিয়া। অন্য দিকে সম্মিলিত নিট ঐক্য পরিষদ প্যানেল থেকে প্যানেল প্রধান মো. আবু তাহের (শামীম) জয়ী হয়েছেন।

বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর দ্বি বার্ষিক নির্বাচন বোর্ডে চেয়ারম্যান মোহাম্মদ হাতেম জানান, সকাল থেকে বিকেল পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে নির্বাচন হয়েছে। সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সফল করতে সকলে খুব সহযোগীতা করছে, সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি দৃষ্টান্ত মূলক নির্বাচন উপহার দিতে পেরেছি। নির্বাচনে ৩৫৩ জনের ভোট কাস্ট হয়েছে। আমাদের অফিস বেয়ারার নির্বাচন হবে শনিবার। সেই নির্বাচনে সভাপতি সিলেক্ট করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে