সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

দাউদকান্দিতে শারীরিক প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা 

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি
  ১৩ জুন ২০২৩, ১৫:২৭
দাউদকান্দিতে শারীরিক প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা 

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের টামটা গ্রামের ফকির বাড়ির আমির হোসেন নামের এক শারীরিক প্রতিবন্ধীকে মঙ্গলবার সকালে কোদাল দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আসাদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে ৫ জনকে আটক করে। আটককৃতরা হলেন একই গ্রামের মৃত শহিদ উল্লার পুত্র মোঃ নাছিম,শামীম ও শাহাদাৎ, নাছিমের ছেলে সিয়াম এবং সিহাব। হত্যাকান্ডের ঘটনা সিসিটিভি ফুটেজে দেখা যায় শারীরিক প্রতিবন্ধী আমির হোসেন হুইল চেয়ারে বসে রাস্তা দিয়ে নিজের হাত দিয়ে হুইল চেয়ার চালিয়ে যাবার সময় হত্যাকারী মোঃ নাছিম একটি কোদাল নিয়ে আমির হোসেনের পিছন দিয়ে মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকে। আমির হোসেন হুইল চেয়ার থেকে রাস্তার নিচে পরে গেলে হত্যাকারী বীর ধর্পে কোদাল নিয়ে স্থান ত্যাগ করে।

এলাকা বাসী জানান এক বছর আগে হত্যাকারী মোঃ নাছিম তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমির হোসেনের ছেলে গিয়াস উদ্দিনকে হত্যা করে পালিয়ে যাবার সময় এলাকা বাসী তাকে আটক করে দাউদকান্দি মডেল থানায় হস্তান্তর করেন।

এ ব্যাপারে গিয়াস উদ্দিনের মা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। একই মামলার আসামিরা তার বাবাকে একই কায়দায় হত্যা করে নিজ বাড়িতে আশ্রয় নিলে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে