রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

পূর্বধলায় ট্রাক খাদে পড়ে চালকের মৃত্যু

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪২
পূর্বধলায় ট্রাক খাদে পড়ে চালকের মৃত্যু

শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে আজ সোমবার যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ট্রাকের চালকের ঘটনা স্থলেই মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘঠেছে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের নেত্রকোনার পূর্বধলা উপজেলার গোজাখালী নামক স্থানে। নিহত ট্রাকচালকের নাম মোঃ সারোয়ার হোসেন (২৫)। সে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের সোনাখালী গ্রামের মৃত আঃ আলীম এর পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সোমবার বিকেলে দূর্গাপুর বিরিশিরি থেকে বালুবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট-২২৭৬৭৯) ঢাকার উদ্দেশে রওনা দেয়। পরে পূর্বধলা উপজেলার গুজাখালীকান্দা এলাকায় আসলে একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশের খাদে পড়ে পানির নিচে তলিয়ে যায় ট্রাকটি।

পরে স্থানীয়রা ট্রাকচালককে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইসরাত জাহান তাকে মৃত ঘোষণা করেন। ট্রাকে থাকা চালকের সহকারী মোবারক হোসেনকে আহত অবস্থায় পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, নিহত ট্রাকচালক সারোয়ার হোসেন এর লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক উদ্ধার ও আইনি প্রক্রিয়ার কার্যক্রম চলমান রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে