শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ৬ আশ্বিন ১৪৩০
walton

দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনা’কে আবারও প্রধানমন্ত্রী দরকার: সেলিম আহমদ

ধর্মপাশা ও মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:০৫

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এবং জেলা শ্রমীকলীগের সভাপতি ও সুনামগঞ্জ -১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. সেলিম আহমদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামের খেটে খাওয়া মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনসাধারণ উপকৃত হয়। সরকারের পরিকল্পনা গ্রামকে শহরে পরিণত করা। তাই গ্রামের খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে পরিকল্পনা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

মঙ্গলবার দিনব্যাপী মধ্যনগর উপজেলা বংশিকুন্ডা দক্ষিন ইউনিয়নের বংশিকুন্ডা বাজারসহ বিভিন্ন গ্রামে গনসংযোগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার কালে সুনামগঞ্জ -১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. সেলিম আহমদ উপরোক্ত কথাগুলো বলেন। তিনি জনসাধরণের উদ্দেশ্যে আরো বলেন, দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নাই, তাঁকে দেশের উন্নয়নের স্বার্থে আবারও দরকার। আপনারা সবাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তাই নমিনেশন যাকেই দেয়া হোক, তার জন্যই কাজ করতে হবে। ভোট দিতে হবে। আমরা কোনো প্রার্থীর জন্য নয়, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য কাজ করবো। নৌকা জেতাতে নৌকার মাঝি ঠিক রাখতে হবে।

এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগসহ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরাও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
shwapno

উপরে