বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

চুয়াডাঙ্গায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন 

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২১:০০
চুয়াডাঙ্গায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন 

‘সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে চুয়াডাঙ্গায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে শহর প্রদিক্ষণ করে একই স্থানে এসে শেষ হয়।

এরপর চুয়াডাঙ্গা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান মঞ্জু, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) রিয়াজুল ইসলাম, সাবেক পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড.কিসিঞ্জার চাকমা বলেন, জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপনের লক্ষ্য হলো, স্থানীয় সরকার ব্যবস্থাকে শক্তিশালী করা। সেবা, উন্নতি, উন্নয়ন ও উদ্ভাবন স্থানীয় সরকারের মাধ্যমেই সম্ভব হচ্ছে। হাসি মুখে এবং বিধি মোতাবেক কাজ করতে হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে