সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

শেরপুর ডায়াবেটিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনী  তফসিল ঘোষনা

শেরপুর প্রতিনিধি
  ২১ নভেম্বর ২০২৩, ১১:০২
শেরপুর ডায়াবেটিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনী  তফসিল ঘোষনা

শেরপুর ডায়বেটিক সমিতি (শেডাস) এর ত্রি বার্ষিক নির্বাচনে ২০ নভেম্বর বিকেলে মনোনয়ন পত্র দাখিল করেন এবং ২১ নভেম্বর মনোনয়ন বাছাই ও খসরা তালিকা প্রকাশ ।

পদ-সংখ্যা সভাপতি (১) একজন, সহসভাপতি দুই (২) সাধারন সম্পাদক ( ১) একজন ,যুগ্ম-সাধারন সম্পাদক ( ২) দুইজন, কোষাদক্ষ (১) একজন, সদস্য (৪) চারজন সর্বমোট ( ১৪) চৌদ্দজন ।

২০ নভেম্বর বিকেলে মনোনয়ন পত্র জমাদানের শেষদিন এবং কোন আপওি থাকিলে ২৪ নভেম্বর এর মধ্য নির্বাচন কমিশন বরাবর আপওি দাখিল করিতে হবে ।৮ ডিসেম্বর সকার ৯টা থেকে বেলা ১২ ভোট গ্রহন।

শেরপুর ডায়াবেটিক সমিতির অনেক সদস্য অভিযোগ করেছেন ডায়াবেটিক সমিতি/ডায়াবেটিক হাসপাতাল একটি সেবামুলক প্রতিষ্ঠান । এ-প্রতিষ্ঠানে বরাবরই খুব ঘটাকরে নির্বাচন হলেও এবার নির্বাচনের তফসিল ঘোষনার বিষয়ে অনেকেই অবগত নয় এবং নির্বাচনে শতর্ফুত অংগ্রহন মুলক নয় বলে ও অভিযোগ করেন ।

এ-বিষয়ে প্রতিষ্ঠাতা সভাপতি রাজিয়া ছামাদ ডালিয়া আপার সাথে কথা হলে , তিনি বলেন নির্বাচনে শতর্ফুত অংগ্রহনের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ এবং প্রতি সদস্যদের মোবাইল ফোনে ম্যাছেজে জানানো হয়েছে এবং ম্যাছেজের রিপলে ও পেয়েছি , সমিতির অফিস বোর্ডে নোটিশ টাঙ্গিয়ে দেয়া হয়েছে ।

এ বিষয়ে জৈনেক সদস্য নাম প্রকাশে অনিশ্চুক তিনি বলেন নোটিশ বোর্ডে আমরা কোন নোটিশ পায়নি এবং এতো অল্প সময়ের মধ্য নির্বাচনী তফসিল এবং যাচাই বাছাই করে দ্রুত নির্বাচন না করে তফসিল পিছিয়ে দেয়া প্রয়োজন ছিল ।

এ-ডায়াবেটিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন এ্যাড.ভোকেট নারায়ন চন্দ হোড়, এ্যাড.ভোকেট গোলাম কিবরিয়া বুলু, মুহাম্মদ মুসফিকুজ্জামান সেলিম ।

যাযাদি/ িএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে