মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

নোয়াখালীতে জেলা আওয়ামী লীগ সভাপতিকে নিয়ে স্বতন্ত্র প্রার্থী শাহিনের মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ৩০ নভেম্বর ২০২৩, ১৯:৫২

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ.ইচ.এম খায়রুল আনম চৌধুরী সেলিমকে সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা দেওয়ান মাহবুবুর রহমান তার (শিহাব উদ্দিন শাহিন) মনোনয়নপত্র জমা নেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ.এই.এম খায়রুল আনম চৌধুরী সেলিম ছাড়াও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে থাকার পক্ষে সাংবাদিকদের সামনে যুক্তি উপস্থাপন করে অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন। তিনি বলেন, আমরা আওয়ামী লীগের বিরুদ্ধে নয়, আমাদের নেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী কেউ যেন বিনা ভোটে নির্বাচিত হতে না পারে এবং নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতামূলক করার জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমার সাথে জেলা আওয়ামী লীগের সভাপতি, সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ্য খায়রুল আনম চৌধুরী সেলিম সাবেহও দলের কাছে মনোনয়ন চেয়েছেন। তিনিসহ আমাদের সদর উপজেলা আওয়ামী লীগের প্রেসিডেন্ট আবদুর জাহের, সেক্রেটারি আতাউর রহমান নাছের, সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাহার চৌধুরীসহ প্রায় সকল নেতৃবৃন্দ এবং অনেক ইউনিয়নের চেয়ারম্যান আমার সাথে আছেন। সুতরাং আমাদের কথা একটাই ভোট উৎসমুখর পরিবেশে হবে, জনগণ আসবে স্বতস্ফতভাবে, জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করে সে সিন্ধান্ত আমি মাথা পেতে নিব।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে