রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

পাবনায় জহুরা ফাউন্ডেশনের ৭৫ জন নারী পুরুষের মধ্যে লেপ বিতরণ

পাবনা প্রতিনিধি
  ০২ ডিসেম্বর ২০২৩, ১৩:১৫
পাবনায় জহুরা ফাউন্ডেশনের ৭৫ জন নারী পুরুষের মধ্যে লেপ বিতরণ

পাবনার আটঘরিয়া উপজেলার জুমাইখিরি গ্রামে জহুরা ফাউন্ডেশনের উদ্যোগে ৭৫ জন অসহায়, দুস্থ, বৃদ্ধ ও বিধবা নারী পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে লেপ বিতরণ করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয় জহুরা ভিলা চত্বরে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জহুরা ফাউন্ডেশন এবং জেজিএমসিএইচ জহুরা বেগম হাফেজিয়া মাদরাসা ও মসজিদ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা প্রকৌশলী ওয়াজেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন প্রতিষ্ঠানের আজীবন সদস্য আতাউর রহমান রেজা।

সুজানগর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আজিজুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহকারী অধ্যাপক ও জহুরা ফাউন্ডেশনের সভাপতি ডা. রেজাউল হাসান, প্রতিষ্ঠাতা সদস্য শায়লা সুলতানা, সমাজ সেবক আজিজুল হক বিশ্বাস, সহকারী অধ্যাপক বাবুল করিম প্রমুখ। এ সময় এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, জুমাইখিরি, গোবিন্দপুর, গঙ্গারামপুর, চৌবাড়িয়া, হিদাসখোল, মহেশপুর, ডেঙ্গারগ্রাম এলাকার ৭৫ জন নারী পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে লেপ বিতরণ করা হয়।

জহুরা ফাউন্ডেশনের সভাপতি ডা. রেজাউল হাসান জানান, ২০২০ সালে এই ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, শীতবস্ত্র বিতরণ, বিধবা, স্বামী পরিত্যাক্ত ও দুস্থদের আর্থিক সহায়তা, অসহায়দের চিকিৎসা সহায়তা, প্রতিবন্ধীদের হুইল চেয়ার, দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, দরিদ্র ছেলেমেয়েদের বিবাহে আর্থিক সহায়তা, ছানিপড়া রোগীদের বিনামূল্যে অপারেশন, ইফতার সামগ্রী বিতরণ, দূর্যোগকালীন সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান, বস্ত্র বিতরণ, কোরবানী গোস্ত বিতরণ ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে