মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
walton

মুক্তাগাছায় নৌকাতেই আস্থা ভোটারদের

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৪ ডিসেম্বর ২০২৩, ১৮:২৫

দীর্ঘদিন পর মাঠের নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ নৌকা পাওয়ায় উচ্ছাস ফিরে পেয়েছে মুক্তাগাছাবাসী। আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিচিত ময়মনসিংহ -৫ (মুক্তাগাছা) আসনে সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদকে বাদ দিয়ে মনোনয়ন দেওয়া হয়েছে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দকে। এতে করে সাধারণ ভোটারদের মাঝে উচ্ছাস দেখা দিয়েছে।

বিগত নির্বাচনগুলো আওয়ামীলীগের যেসকল প্রার্থী এসেছে তাদের অনেকেই এলাকা বহির্ভূত বা জন রাজনীতির সাথে সম্পৃক্তহীন। ভোটাররা দীর্ঘদিন পর স্থানীয় ভাবে বেড়ে উঠা ত্যাগী নেতার নৌকার মনোনয়ন পাওয়ায় উচ্ছসিত হয়ে উঠেছে। আব্দুল হাই আকন্দ মনোনয়ন পাওয়ায় নৌকার বিজয়কে সুনিশ্চিত দেখছে এলাকাবাসী।

মুক্তাগাছা থেকে আওয়ামী লীগের নৌকার মনোনয়নে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ গণমানুষের আস্থা নিয়ে এবার চমক দেখাবেন ! এমনই প্রত্যাশা এলাকার সাধারন মানুষের।

জনপ্রিয়তায় শীর্ষে থাকা আব্দুল হাই আকন্দের মনোনয়ন পাওয়ার খবরে মুক্তাগাছার শহর থেকে শুরু করে গ্রাম-গঞ্জে, হাটে-বাজারে, চায়ের দোকানে, দলীয় নেতাকর্মীদের মাঝে সরব আলোচনা,আনন্দ উচ্ছাস বইছে।

আব্দুল হাই আকন্দ তার দীর্ঘ রাজনৈতিক ইতিহাসে অনেক চড়াই উৎরাই,ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে মুক্তাগাছা আওয়ামী লীগের রাজনীতিতে একটি শক্তিশালী দুর্গ গড়ে তুলেন ।

মান-অভিমানে ঘরে চুপিসারে বসে থাকা আওয়ামীলীগের ত্যাগী নেতাদের বাড়ি বাড়ি গিয়ে, তাদের বুঝিয়ে এক কাতারে দাঁড় করাতে সক্ষম হয়েছেন। এলাকার সকল নেতাকর্মীকে মূল্যায়নের মাধ্যমে তিনি ব্যাপক জনসমর্থন সৃষ্টি করেছেন ।

সাবেক উপজেলা চেয়ারম্যান দেবাশীষ ঘোষ বাপ্পী বলেন, গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ নৌকার মনোনয়ন পাওয়ায় মুক্তাগাছার ভোটারদের মাঝে একটা আমেজ ফিরে এসেছে। মুক্তাগাছার ভোটাররা নৌকার প্রার্থীতেই আস্থা রেখেছে। নৌকার মাঝি আব্দুল হাই আকন্দ বিপুল ভোটে নির্বাচিত হয়ে এলাকার সাধারণ মানুষদের সাথে নিয়ে একটি স্মার্ট মুক্তাগাছা উপহার দিবেন বলেও জানান তিনি।

নৌকার প্রার্থী আব্দুল হাই আকন্দ বলেন, ব্যক্তির স্বার্থ পরিহার করে ঐক্যবদ্ধ হয়ে দলের বৃহত্তর স্বার্থে নৌকাকে বিজয়ী করে এই আসনটি পুনরুদ্ধার করে জননেত্রী শেখ হাসিনার হাতে উপহার দেওয়া আর সাধারণ মানুষের পাশে থেকে সেবা করাই আমার স্বার্থ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে