শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

ফেনীতে তিনটি আসনে নৌকার মাঝিদের মনোনয়ন বৈধ, স্বতন্ত্র প্রার্থী অনেকের বাতিল

ফেনী প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২৩, ১০:১৫

ফেনী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলা উদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।, ফেনী ২ সদর আসনে পর পর দুইবারের সাংসদ নিজাম উদ্দীন হাজারী।

ফেনী -৩ সোনাগাজী - দাগনভূইয়া আসনে মোঃ আবুল বাশার এর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন জেলা প্রশাসন (ডি সি) , জেলা রিটার্নিং অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার।

এছাড়া বর্তমান এমপি জাতীয় পাটির মাসুদ উদ্দিন চৌধুরী ফেনী ৩ আসনে, এবং ফেনী ১ আসনে জাসদের শিরীন আক্তারএমপির মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। সাবেক এমপি হাজী রহিম উল্লাহ এর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করলেও তার স্ত্রী পারভিন আক্তারের মনোনয়ন বাতিল করা হয়েছে । একদিকে আবুল বাশারের পুত্র ইশতিয়াক আহমেদ সৈকতের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী ফেনী তিন আসনের একে আজাদ ও রিন্টু আনোয়ারের এবং তৃনমুল বিএনপির আজিম উদ্দিনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। ফেনী তিন আসনের ১৪ জন প্রা্র্থীর মধ্যে সাত জনের বাতিল সাত জনের গৃহিত হলো।

ফেনীর তিনটি আসনে ৩৮ জনের মধ্যে ২১ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে জেলা নির্বাচন অফিসার। ১৭ জনের বাতিল করা হয়েছে। তারা ঢাকায় নির্বাচন অফিসে আগামী ৯ ডিসেম্বরের মধ্যে আপিল করতে পারবেন। মঙ্গলবার দুইটার পরে তাদের নকল কপি সংগ্রহ করা যাবে বলে জেলা প্রশাসক জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে